ঘরবন্দি হলেন উইন্ডিজ কোচ

স্পোর্টস: ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট শুরুর দিন এগিয়ে আসছে। কিন্তু প্রস্তুতি পর্বের একটা উল্লেখযোগ্য সময় ওয়েস্ট ইন্ডিজ দল পাচ্ছে না কোচ ফিল সিমন্সকে। ম্যানচেস্টারে টিম হোটেলে ‘জীবাণুমুক্ত’ পরিবেশ থেকে বেরিয়ে একটি শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দেওয়ার পর হোটেল কক্ষেই স্বেচ্ছা-আইসোলেশনে আছেন সিমন্স।

ইংল্যান্ডে ডেইলি মেইল খবরটি প্রকাশ করার পর ওয়েস্ট ইন্ডিজ দলের এক মুখপাত্র শনিবার নিশ্চিত করেছেন তা। গত শুক্রবার হোটেল ছেড়ে ওই শেষকৃত্যে যোগ দিয়েছিলেন সিমন্স। দুই দফায় কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসা সাপেক্ষে তিনি আগামী বৃহস্পতিবার দলের অনুশীলনে যোগ দিতে পারবেন। প্রস্তুতিপর্বে সোমবার থেকে নিজেদের মধ্যে দ্বিতীয় গা গরমের ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা। চার দিনের ম্যাচটি হোটেল কক্ষের ব্যালকনি থেকেই দেখতে হবে সিমন্সকে। তার অনুপস্থিতিতে দলের প্রস্তুতি দেখভাল করবেন দুই সহকারী কোচ রডি ইস্টউইক ও রেয়ন গ্রিফিথ এবং ব্যাটিং কোচ ফ্লয়েড রিফার।

দলের হয়ে তরুণ ফাস্ট বোলার আলজারি জোসেফ দাবি করলেন, প্রধান কোচের না থাকা তাদের প্রস্তুতিতে ব্যাঘাত ঘটাবে না। “ সত্যি বলতে, আমাদের প্রস্তুতিতে এটি বিঘœ ঘটাচ্ছে না। আমাদের নিজেদের করণীয় জানা আছে, প্রস্তুতি চালিয়ে যেতে হবে। আমাদের কোচিং স্টাফের গ্রুপ বেশ বড়, সবাই পরস্পরকে সহায়তা করে। কোচের না থাকাই তাই কারও জন্য সমস্যা নয়।”আগামী ৮ জুলাই থেকে শুরু হবে বহুল আলোচিত তিন ম্যাচের এই টেস্ট সিরিজ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!