ঘূর্ণিঝড় নিসর্গ: ভক্তদের ঘরে থাকার অনুরোধ করছেন বলিউড তারকারা

বিনোদন: আম্পানের ঘা এখনও শুকায়নি। বিধ্বস্ত হয়েছে ভারতের পশ্চিমবঙ্গ ও ওড়িশা। তার মধ্যেই আসছে আর এক ঘূর্ণিঝড় নিসর্গ। আবহাওয়া দফতরের সতর্কতা অনুযায়ী, ৩ অথবা ৪ জুনের মধ্যে মহারাষ্ট্র অথবা গুজরাট উপকূলে আঘাত হানতে পারে নিসর্গ। মহারাষ্ট্রের উপকূলবর্তী এলাকাগুলিতে বিপর্যয় মোকাবিলার যাবতীয় ব্যবস্থা গ্রহণেরও পরামর্শ দিয়েছেন আবহাওয়াবিদরা।

সবাইকে ঘরে থাকার জন্য সোশ্যাল মিডিয়ায় অনুরোধ করেছেন বলিউড তারকারাও। টুইটারে শেয়ার করা ভিডিওতে অক্ষয় কুমার বলেছেন, ‘বহু অপেক্ষার পরে মুম্বাইয়ে বৃষ্টি হবে। কিন্তু এমন বৃষ্টি অনাকাক্সিক্ষত। ঘূর্ণিঝড় নিসর্গ। যদি এটা আঘাত করে, তাহলে বিএমসির নির্দেশ মানতে হবে। সবার জন্য প্রার্থনা করছি।’ শিল্পা শেঠি জানিয়েছেন ঘূর্ণিঝড় আঘাত হানলে কী করতে হবে, আর কী করা যাবেনা।

তিনি লিখেছেন, ‘ঘূর্ণিঝড় নিসর্গ আর কিছু ঘণ্টা পরেই আঘাত হানবে মহারাষ্ট্রে এবং এর আশেপাশের এলাকায়। বিএমসির নির্দেশগুলো মানুন। অনুগ্রহ করে ঘূর্ণিঝড় সম্পর্কিত কোনো প্রশ্ন থাকলে ১৯১৬ এ ফোন করে ৪ চাপুন।’ আতিয়া শেঠি ভক্তদেরকে ঘরে থাকার জন্য অনুরোধ করেছেন এবং পথের পশুপাখিদেরকে বিল্ডিং এবং বাংলোতে আশ্রয় দেয়ার জন্য অনুরোধ করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *