চলে গেলেন মোহামেডানের সাবেক ফুটবলার মানিক

স্পোর্টস: মস্তিস্কের রক্তক্ষরণজনিত কারণে মারা গেছেন করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও মোহামেডানের সাবেক মিডফিল্ডার নুরুল হক মানিক। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত মানিকের মৃত্যুর খবর নিশ্চিত করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। “কদিন ধরে তিনি অসুস্থ ছিলেন।

জ্বর ছিল। দুপুরে আড়াইটা-তিনটার দিকে ধানমন্ডির বাসাতে থাকতে ব্রেনস্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন তিনি; বাফুফেতে তারই সতীর্থ একজন কোচ আমাকে নিশ্চিত করেছেন এটা।” “অনেক দিন ধরে তিনি বাফুফের কোচ ছিলেন। ছেলেদের বয়সভিত্তিক ও মেয়েদের দলের সঙ্গেও কাজ করতেন।” ১৯৮৫ সালে আরামবাগ ক্রীড়া সংঘে যোগ দেওয়া মানিক ১৯৮৮ সালে খেলেন ইয়ংমেন্স ফকিরেরপুলে।

১৯৮৯-৯৩ পর্যন্ত ব্রাদার্স ইউনিয়নে খেলার পর ’৯৪-তে যোগ দেন মোহামেডানে। ঐতিহ্যবাহী এই দলের হয়ে খেলেন ১৯৯৮ সাল পর্যন্ত। ১৯৮৭ থেকে ৯৭ পর্যন্ত জাতীয় দলের জার্সিতে খেলা এই মিডফিল্ডার ক্লাব পর্যায়ে আরামবাগ, ইয়ংমেন্স, ব্রাদার্স ও মোহামেডানের অধিনায়কও ছিলেন।

এক ম্যাচে অতিথি খেলোয়াড় হিসেবে মোহামেডানের চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের হয়ে এশিয়ান কাপ উইনার্স কাপে খেলেন মানিক। সাবেক এই খেলোয়াড়ের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *