চাটমোহরের কুঠিপাড়ায় রাস্তায় ফুল বৃক্ষরোপণ 

মোঃ জিল্লুর রহমান রানা  : পাবনা চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের ইদিলপুর হতে পার্শ্বডাঙ্গা পর্যন্ত ৪.২ কিলোমিটার রাস্তায় কৃষ্ণচূড়া, জবা, ফুরুশ ও রঙ্গনসহ অন্যান্য ফুল বৃক্ষরোপণ করা হয়েছে।
শুক্রবার (১২ আগস্ট -২০২২) সামাজিক সংগঠন জিডিএস’র উদ্যোগে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পাবনা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবুল মনসুর আহমেদ।
এসময় বিশেষ অতিথির বক্তব্যদেন কানাডিয়ান ইউনিভার্সিটির ডিন, লেখক ও গবেষক প্রফেসর ড. জহির বিশ্বাস।
সংগঠনের সভাপতি মনিরুল ইসলাম মনিরের সভাপতিত্বে ও লেখক সুমন নূরের সঞ্চালনায় এসময় উপস্থিত থেকে বক্তব্যদেন পুলিশ ইনস্পেকটর গোলাম রসুল, সাবেক জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, অধ্যক্ষ এমএ মতিন, আটঘরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান রানা, শিক্ষক বায়েজিদ বোস্তামি, রাকিবুল ইসলাম, রেজাউল করিম পলাশ, আ: খালেকসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
উদ্বোধনের পূর্বে কুঠিপাড়া বটতলায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। বক্তারা বৃক্ষরোপণের গুরুত্ব এবং প্রয়োজনীয়তা সম্পর্কে আলোচনা করেন। পর্যটন সমৃদ্ধ এলাকা হিসেবে গড়ে তোলার ধারাবাহিকতায় রাস্তাটিকে দৃষ্টিনন্দন করতে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানান আয়োজকরা। বৃক্ষ সংরক্ষণে এলাকাবাসীসহ সবার সহযোগিতা চেয়েছে সেচ্ছাসেবী সংগঠন জিডিএস।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!