চাটমোহরে কীটনাষক পানে গৃহবধূর আত্মহত্যা

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা : পাবনার চাটমোহরে সাত মাসের কোলের শিশু রেখে কীটনাষক পানে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বাবার বাড়ি যেতে না দেয়ায় স্বামীর উপড় অভিমান করে কীটনাষক পানে সাথী খাতুন (২৪) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

নিহত গৃহবধূ সাথী উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা কাজীপাড়া গ্রামের আব্দুল মালেকের স্ত্রী। এলাকাবাসীর তথ্যে জানা গেছে, রবিবার সকালে গৃহবধূ সাথী বাবার বাড়ি যাওয়ার জন্য স্বামীর নিকট জানায়। এতে তার স্বামী সম্মতি না দিলে দু’জনের মধ্যে ঝগড়া বেধে যায় এবং স্ত্রীকে গালমন্দ করে। এর কিছু সময় পরে গৃহবধূ সাথী সবার অগচরে ঘরে রাখা কীটনাষক পান করে।

বিষয়টি পরিবারের অন্য সদস্যরা বুঝতে পেরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবণতি হলে ডাক্তার তাকে পাবনা সদর হাসপাতালে রেফার্ড করেন। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সে মারা যায়।

ঘটনার বিষয়ে সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন বলেন, আমি ভিকটিমের বাড়িতে গিয়েছিলাম। সামান্য ব্যাপার নিয়ে এই গৃহবধূ আত্মহত্যা করবে সেটা বোধগোম্য নয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *