চাটমোহরে চার বখাটে আটক

চাটমোহর, পাবনা : পাবনার চাটমোহরে সাদা পোশাকে গিয়ে স্কুলের সামনে থেকে চার বখাটেকে আটক করেছেন চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরিন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার ছাইকোলা ইউনিয়নের বোয়ালমারী উচ্চবিদ্যালয়ের সামনে থেকে এদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো সৌমিক হাসান,শরিফুল ইসলাম,সোহেল দিপু ও শাকিল হোসেন।
জানা গেছে,বেশ কিছুদিন ধরেই বোয়ালমারী হাইস্কুলের সামনের দুটি পান-বিড়ির দোকানের পাশে অবস্থান করে বখাটেরা স্কুলগামী ছাত্রীদের উত্ত্যক্ত করতো। মোটর সাইকেল নিয়ে ইভটিজিং করতো। স্থানীয়রা এ বিষয়টি এএসপি সজীব শাহরিনকে জানান। বৃহস্পতিবার তিনি সাদা পোশাকে স্কুলের সামনে গিয়ে বসেন। এরপর বখাটেদের আনাগোনা শুরু হয়। এমসপির নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে বখাটে চার জনকে আটক করেন। এ সময় স্কুলের সামনের ওই দুটি দোকান থেকে বেশ কিছু সিগারেট জব্দ করা হয়।
এরপর সহকারী পুলিশ সুপার বোয়ালমারী উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হয়ে ৮ম,৯ম ও ১০ম শ্রেণীর ছাত্রীদের নিয়ে মতবিনিময় করেন এবং বাল্যবিয়ে ও ইভটিজিংয়ের বিষয়ে বক্তব্য দেন।তিনি ছাত্রী মোবাইল নম্বর দিয়ে ইভটিজিং ও বাল্যবিয়ের বিষয়ে জানানোর জন্য ছাত্রীদের প্রতি আহবান জানান। এএসপি জানান,ইভটিজার বা বখাটেদের বিরুদ্ধে পুলিশ সবসময়ই তৎপর। কোনভাবেই এসকল অপকর্ম মানা হবে না। স্কুলের সময় পুলিশী তৎপরতা বাড়ানো হবে।
চাটমোহর থানার ওসি সেখ মোঃ নাসীর উদ্দিন,আটককৃত চার জনই কলেজছাত্র। আটককৃতরা ভবিষ্যতে এমন কাজ আর করবে না মর্মে মুচলেকা দিলে চারজনকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *