চাটমোহরে পুকুরে ডুবে শিশুসহ দুইজনের মৃত্যু

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে পুকুরের পানিতে ডুবে শরিফুন্নেছা (৭৫) নামের এক বৃদ্ধা এবং মোস্তাকিন হোসেন (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (০৪ অক্টোবর) দুপুরে আলাদা ঘটনায় তাদের মৃত্যু হয়।

মৃত শরিফুন্নেছা ডিবিগ্রাম ইউনিয়নের কামালাপুর দহপাড়া গ্রামের মৃত ঈমান সরকারের স্ত্রী ও মোস্তাকিন পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রামের গোলাম কিবরিয়ার ছেলে।

ডিবিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নবীর উদ্দিন মোল্লা জানান, প্রতিদিনের মতো রোববার দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে যান শরিফুন্নেছা। দীর্ঘসময় অতিবাহিত হলেও তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পরে ওই পুকুরে শরিফুনেচ্ছার নিথর দেহ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

অপরদিকে, পার্শ্বডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী জানান, একইদিন দুপুরে দুই বছরের ছেলে মোস্তাকিনকে বাড়ির উঠোনে বসিয়ে রেখে ভাত রান্না করছিলেন মা শিল্পী খাতুন। বেশ কিছুক্ষণ পর মোস্তাকিনকে উঠোনে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনরা। এর দীর্ঘসময় পর বাড়ির পাশের পুকুরে মোস্তাকিনকে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনদের ধারণা, হামাগুড়ি দিয়ে পুকুরের পাড়ে গেলে পানিতে পড়ে মৃত্যু হয় মোস্তাকিনের।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *