চাটমোহরে বজ্রপাতে শিশুসহ নিহত ২ : আহত ৪

নিজস্ব প্রতিবেদক : পাবনার চাটমোহরে শনিবার বিকেলে মাঠ থেকে বাড়ি ফেরার পথে বজ্রপাতে শিশুসহ দুইজন নিহত ও আরো চারজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত দুইজন হলো-উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় মধ্যপাড়া গ্রামের জাকির হোসেনের ছেলে বোঁথড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র শান্ত হোসেন (১২) ও একই ইউনিয়নের দোদারিয়া গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী রিনা খাতুন (২৮)। এদের মধ্যে শান্ত মাঠ থেকে রসুন নিয়ে এবং রীনা ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে মারা যান।

আহত চারজন হলো-উপজেলার নটাবাড়িয়া গ্রামের মোজাহার প্রামানিকের স্ত্রী শাহনাজ খাতুন (৩৫), বোঁথড় গ্রামের আলমাছ আলীর স্ত্রী রেহেনা খাতুন (৪০), মৃত কফিল প্রামানিকের ছেলে কাবিল প্রামানিক (৫০) ও -বোঁথড় মধ্যপাড়া গ্রামের আলম হোসেনের ছেলে ৫ম শ্রেণীর ছাত্র মুসা হোসেন (১৩)।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, ঘটনার সময় হতাহতরা মাঠ থেকে রসুন ও ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে বৃষ্টির মধ্যে তাদের ওপর বজ্রপাত হলে আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয়রা চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্ত ও রীনা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *