চাটমোহরে ভাঙচুরের প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনার চাটমোহরে ধানের শীষ প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপি। বৃহস্পতিবার দুপুরে বিএনপির প্রার্থী সাবেক এমপি কেএম আনোয়ারুল ইসলামের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম হীরা।

লিখিত বক্তব্যে অভিযোগ করে বলা হয়, ‘বুধবার রাতে যুবলীগ ও ছাত্রলীগের মিছিল থেকে বিনা উস্কানীতে বিএনপি প্রার্থীর বাড়ির সামনে নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আসবাবপত্র ভাঙচুর করা হয়। এ ঘটনায় তারা থানায় উল্টো বিএনপি নেতাকর্মীদের নামে থানায় মিথ্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।’

বিএনপির নেতাকর্মীদের নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখতে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি করে সংবাদ সম্মেলনে আরও বলা হয়, ‘উপজেলার বিভিন্ন এলাকায় বিএনপির নির্বাচনী প্রচারণায় বাধা দেয়া হচ্ছে, পোস্টার ছিঁড়ে ফেলে নেতাকর্মীদের মারধর করা হচ্ছে। চাটমোহরের শান্তিপূর্ন পরিবেশ ধীরে ধীরে অশান্ত করে তোলা হচ্ছে, যা মোটেই কাম্য নয়।’ এমন পরিস্থিতি অব্যাহত থাকলে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করেন নেতারা।

এ সময় উপজেলা বিএনপির সভাপতি ও ধানের শীষের প্রার্থী আলহাজ্ব কে এম আনোয়ারুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল মান্নান, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস আলো, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফুজ্জামান হালিম, পৌর বিএনপির সহ-সভাপতি আসাদুজ্জামান আরশেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আরোজ খান, পৌর যুবদলের সভাপতি শেখ জিয়ারুল হক সিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লেবু, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফারুক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *