চাটমোহরে সেন্ট রীটার্স হাইস্কুলে বিদ্যালয় ও শিক্ষক দিবস উদযাপন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : আনন্দ ধারা বহিছে ভূবনে শ্লোগানে বিপুল উৎসাহ উদ্দিপনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শনিবার সকালে পাবনার চাটমোহরে সেন্ট রীটার্স হাইস্কুলে বিদ্যালয় ও শিক্ষক দিবস ২০১৯ উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই কেক কেটে দিবসটির যাত্রা শুরু হয়। স্বাগত বক্তব্য দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সিস্টার মনিক রিবেরু। বিদ্যালয়ে পরিচালনা পর্ষদের সভাপতি ও মথুরাপুর ধর্ম পল্লীর পুরোহিত ফাদার দিলীপ এস কস্তা’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিদ্যালয় ও শিক্ষক দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ,এস,পি চাটমোহর (সার্কেল) মোঃ সজীব শাহরীন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) সেখ মোঃ নাসীর উদ্দিন। এসময়ে চাটমোহর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও স্বাধীন খবর পত্রিকার সম্পাদক জাহাঙ্গীর আলম, বিবিসি একাত্তুর পাবনা জেলা প্রতিনিধি তোফাজ্জাল হোসেন বাবুসহ শিক্ষার্থীদের অভিভাবক, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক/শিক্ষিকাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি শিক্ষক বেলালুর রহমান। বক্তারা বলেন, শিক্ষক দিবস ছাত্র/ছাত্রীদের কাছে একটি গুরুত্বপূর্ণ দিন।

এ দিনটি প্রতিটি শিক্ষকদের প্রতি শ্রদ্ধা এবং মূল্যবোধ জাগ্রত করে। শিক্ষকরা সন্তানদের ভবিষ্যৎ উজ্জ্বল ও সুশিক্ষা শেখানোর দায়িত্ব গ্রহণ করছে। একজন ভালো শিক্ষক শিক্ষার্থীদের সমস্ত বিষয়ে দক্ষতা বাড়িয়ে তুলতে উৎসাহিত করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *