চাটমোহর ট্রেন থেকে ফেনসিডিল উদ্ধারের ছবি তোলায় পিটুনি দিয়ে ধরে নিয়ে গেল পুলিশ

নিজস্ব প্রতিবেদদক, পাবনা : ঢাকা গামী চিত্রা এক্সপ্রেস ট্রেন থেকে ফেনসিডিল উদ্ধার করে চাটমোহর স্টেশনে নামানোর পরে দুর থেকে ফেনসিডিলের ছবি উঠানোর অপরাধে হারুন আহম্মেদ (৩০) নামের এক যুবককে বেধরক পিটুনি দিয়ে সিরাজগঞ্জ জিআরপি থানায় ধরে নিয়ে গেছে পুলিশ। বুধবার দুপুর ৩টার দিকে চাটমোহর রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। জিআরপি পুলিশের এমন অমানবিক কাজ্ঞ দেখে উপস্থিত স্থানীয় জনতা হতবম্ভ হয়ে যান।

স্থানীয় জানান, বুধবার দুপুরে খুলনা থেকে ঢাকা গামী চিত্রা এক্সপ্রেস ট্রেনটি চাটমোহর স্টেশনে এসে যাত্রা বিরতী করে। এসময় ট্রেনে নিরাপত্তার দায়িত্বে থাকা সিরাজগঞ্জ জিআরপি পুলিশের এসআই গোলজার হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্স সহ ট্রেনের পিছনের কামড়া থেকে এক বস্তা ফেনসিডিল উদ্ধার করে চাটমোহর রেলস্টেশনে নামান। ফেনসিডিল উদ্ধার হওয়ায় উপস্থিত অনেক উৎসুক মানুষ সেখানে একনজর দেখার জন্য ভীর করতে থাকে। সেখানে স্থানীয় যুবক হারুন কাছে এগিয়ে গিয়ে একটি ছবি তুলে ফেলে। ছবি তোলার বিষয়টি জিআরপি পুলিশ বুঝতে পেরে এসআই গোলজার সহ অন্যান্য জিআরপি পুলিশ হারুন কে সেখানে ধরে বেধরক পিটিয়ে আহত করে এবং তাকে ঐ ট্রেনেই ধরে নিয়ে চলে যায়।

ঘটনার বিষয়ে মোবাইল ফোনে সিরাজগঞ্জ জিআরপি থানার এসআই গোলজার হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলে ছেলেটি বেয়াদবি করেছে তাই তাকে ধরে এনেছি। আর এ বিষয় নিয়ে আপনি আর আমাকে ফোন দিবেন না।

এ বিষয়ে সিরাজগঞ্জ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)’র সাথে মোবাইলে যোগাযোগ করে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, একটু বিজি আছি পরে ফোন দিন। পরে তার মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি আর ফোন রিসিভ করেননি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!