চাটমোহর পৌরসভার নবনির্বাচিত মেয়র সাখো’র দায়িত্ব গ্রহণ

পাবনা প্রতিনিধি : ফুলেল শুভেচ্ছায় দায়িত্ব গ্রহণ করলেন পাবনার চাটমোহর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টায় ডাকবাংলো চত্ত্বর থেকে একটি মোটরসাইকেল র‌্যালি নিয়ে শহর প্রদক্ষিণ শেষে পৌরসভায় পৌঁছান নতুন এই মেয়র। পরে পৌরসভা চত্ত্বরে অনুষ্ঠিত হয় মেয়র এবং নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দের অভিষেক অনুষ্ঠান। সেখানে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, সাবেক এমপি সভাপতি অ্যাডভোকেট একেএম সামসুদ্দিন খবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক জকি, যুগ্ম সম্পাদক মাহবুব এলাহী বিশু, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ধোনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব কুমার বিশ^াস সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

এরপর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা ফুলের মালা দিয়ে নতুন মেয়রকে বরণ করে নেয়। পরে বিকেল ৩টায় নতুন মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো আনুষ্ঠানিকভাবে সাক্ষর করে দায়িত্বভার গ্রহণ করেন।

এ সময় পৌরসভা প্রাঙ্গনে শিক্ষক, ইউপি চেয়ারম্যান, কাউন্সিলর, সাংবাদিক, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ শত শত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *