চাটমোহর পৌরসভায় কাউন্সিলর প্রার্থী নির্বাচিত হলেন যারা

নিজস্ব প্রতিবেদক : চাটমোহর পৌরসভার ৯টি ওয়ার্ডে কারা সাধারণ কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। আসুন জেনে নেই সেই তথ্য।
সাধারণ ওয়ার্ড কাউন্সিলর:-
ওয়ার্ড নং-০১ : এস এম সাকিবুল হাসান (প্রতিক উট পাখি) ৫৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মির্জা আশরাফুল হক মাসুদ (প্রতিক পাঞ্জাবি) পেয়েছেন ২১২ ভোট। মোট ভোটার ছিল ১৩৮৭ জন।
ওয়ার্ড নং-০২ : মাহাতাব হোসেন (প্রতিক পানির বোতল) ৫০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আকতার হোসেন (প্রতিক উট পাখি) পেয়েছেন ২৯৪ ভোট। অপর প্রার্থী লিখন আলী (প্রতিক টেবিল ল্যাম্প) পেয়েছেন ১৫৬ ভোট, জহুরুল ইসলাম (প্রতিক পাঞ্জাবি) পেয়েছেন ৯৩ ভোট। মোট ভোটার ছিল ১৬৫৫ জন।
ওয়ার্ড নং-০৩ : বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন এখলাছুর রহমান।
ওয়ার্ড নং-০৪ : খন্দকার রাজ আলী (প্রতিক পাঞ্জাবি) ৪৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলমগীর মোহাম্মদ (প্রতিক উট পাখি) পেয়েছেন ২৫৭ ভোট। মোট ভোটার ছিল ১০৮৬ জন।
ওয়ার্ড নং-০৫ : বেলাল হোসেন (প্রতিক উট পাখি) ৪৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাদেক আকন্দ (প্রতিক গাজর) পেয়েছেন ১৭৫ ভোট। অপর প্রার্থী পরিতোষ দাস (প্রতিক ডালিম) পেয়েছেন ৮২ ভোট, এ কে এম নুরুল হাসান (প্রতিক পাঞ্জাবি) পেয়েছেন ৬৩ ভোট। বকুল হোসেন (প্রতিক পানির বোতল) পেয়েছেন ৬২ ভোট। মোট ভোটার ছিল ১১৭১ জন।
ওয়ার্ড নং-০৬ : নুর ই হাসান খান (প্রতিক ডালিম) ৪৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী গৌতম কুন্ডু গৌর (প্রতিক উট পাখি) পেয়েছেন ৩৫৯ ভোট। অপর প্রার্থী খন্দকার হোসনে আরা (প্রতিক পাঞ্জাবি) পেয়েছেন ৬৮ ভোট। মোট ভোটার ছিল ১৩৮২ জন।
ওয়ার্ড নং-০৭ : ওয়াছিম উদ্দিন (প্রতিক পাঞ্জাবি) ৫০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এনামুল হক (প্রতিক উট পাখি) পেয়েছেন ৪৯০ ভোট। মোট ভোটার ছিল ১৪০৫ জন।
ওয়ার্ড নং-০৮ : কামরুল হাসান মিন্টু (প্রতিক টেবিল ল্যাম্প) ৩৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রশিদ (প্রতিক উট পাখি) পেয়েছেন ৩৩৬ ভোট। অপর প্রার্থী নুরুল হক ভুট্টু (প্রতিক পাঞ্জাবি) পেয়েছেন ৪৫ ভোট। মোট ভোটার ছিল ৯৭৫ জন।
ওয়ার্ড নং-০৯ : নাজিম উদ্দিন (প্রতিক উট পাখি) ৫৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেজাউল করিম (প্রতিক পানির বোতল) পেয়েছেন ৫০২ ভোট। অপর প্রার্থী মনিরুল ইসলাম (প্রতিক ডালিম) পেয়েছেন ১০৯ ভোট, ফজলুর রহমান সরকার (প্রতিক পাঞ্জাবি) পেয়েছেন ৩ ভোট। মোট ভোটার ছিল ১৭৮০ জন।
সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর:-
সংরক্ষিত মহিলা আসন-০১ : পিয়ানুর বিশ্বাস (প্রতিক চশমা) ১৪০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আকলিমা খাতুন আঁখি (প্রতিক জবা ফুল) পেয়েছেন ৮৩৩ ভোট। অপর প্রার্থী আরতি রানী দাস (প্রতিক আনারস) পেয়েছেন ২৭৬ ভোট। মোট ভোটার ছিল ৪৪৩৯ জন।
সংরক্ষিত মহিলা আসন-০২ : সৈয়দা ওয়াহিদা ফেরদৌসী (প্রতিক জবা ফুল) ৮৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলেফা খাতুন (প্রতিক টেলিফোন) পেয়েছেন ৫৯১ ভোট। অপর প্রার্থীদের মধ্যে শিরীন আক্তার (প্রতিক অটোরিক্সা) পেয়েছেন ৪৭৩ ভোট, সাবিত্রী রানী দাস (প্রতিক চশমা) পেয়েছেন ৩৯৫ ভোট, জাহানারা পারভীন (প্রতিক আনারস) পেয়েছেন ১৪২ ভোট। মোট ভোটার ছিল ৩৬৩৯ জন।
সংরক্ষিত মহিলা আসন-০৩ : মোছা: কামরুন্নাহার (প্রতিক আনারস) ১৫৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহানারা বেগম (প্রতিক জবা ফুল) পেয়েছেন ৯০৭ ভোট। অপর প্রার্থী আনোয়ারা খাতুন (প্রতিক চশমা) পেয়েছেন ৪৮১ ভোট। মোট ভোটার ছিল ৪১৬০ জন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *