চাপাবাজিতে অপূর্ব-মেহজাবীনের রেকর্ড

বিনোদন: নাটকের জনপ্রিয়তা বা সাফল্যের বড় একটি মাপকাঠি এখন ইউটিউবের ভিউ। কোন নাটকটি কতজন দর্শক দেখলো তার উপরই এখন নির্ধারণ করা হয় হিট নাটকের তালিকা। সে তালিকায় শীর্ষে উঠে এসেছে ‘‘মিস্টার এ- মিস চাপাবাজ’ নামের নাটক। এখানে অভিনয় করে দর্শক মাতিয়েছেন সময়ের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। গেল ঈদুল আজহার অসংখ্য নাটকের ভিড়ে এ পর্যন্ত এগিয়ে আছে সিএমভি প্রযোজিত এ নাটকটি।

৫ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর ২৯ আগস্ট নাগাদ সেটি অতিক্রম করে ৫০ লাখ ভিউয়ের ঘর। যা গেল ঈদে প্রকাশিত কোনো নাটক এখনো অতিক্রম করতে পারেনি। রাজীব আহমেদের চিত্রনাট্য ও রুবেল হাসানের পরিচালনায় এই নাটকের শুটিং চলাকালেই জিয়াউল ফারুক অপূর্ব বলেছিলেন অনেক প্রত্যাশার কথা। তার দাবি, ‘এমন কাজ বা চরিত্রে সচরাচর অভিনয় করি না। বা করতে চাই না। কিন্তু এবার করলাম।

কারণ আমাদের চারপাশ গুমোট হয়ে আছে। আমরা হাসতে ভুলে যাচ্ছি। এই মহামারি কবে শেষ হবে তাও আমরা জানি না। আমরা নিজেরাও প্রচ- আতঙ্ক নিয়ে শুটিং করেছি। সবমিলিয়ে আমি মনে করি এটা অসম্ভব মজার একটি নাটক হলো।’ অবশেষে অপূর্বর পূর্বাভাসই সত্যি হলো। ‘মিস্টার এ- মিস চাপাবাজ’ জনপ্রিয়তার ভিউতে অতিক্রম করলো দুই শতাধিক নাটককে ছাপিয়ে।

এমন সফলতা প্রসঙ্গে সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী বলেন, ‘ভালো কাজ করার জন্য এটা সবচেয়ে বড় অনুপ্রেরণা। এরজন্য আমি কৃতজ্ঞতা জানাই সংশ্লিষ্টদের। বিশেষ করে এর নাট্যকার, নির্মাতা ও শিল্পীদের। যারা রাত-দিন এক করে দর্শকদের জন্য নাটকটি তৈরি করেছেন।

ধন্যবাদ জানাই, দর্শকদের। তাদের এমন উৎসাহ আমাদের কাছে অক্সিজেনের মতো।’ এদিকে ভিউ প্রতিযোগিতার দৌড়ে সিএমভি প্রযোজিত আরও একটি বিশেষ নাটক এগিয়ে আছে। মিজানুর রহমান আরিয়ানের ‘একাই একশ’ নামের এই নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। ৩ আগস্ট ইউটিউবে প্রকাশিত নাটকটি ৩০ আগস্ট পর্যন্ত অতিক্রম করেছে ৩৫ রাখ ভিউয়ের ঘর।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *