চার বছরেও শেষ হয়নি হারজিত

বিনোদন: ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলচ্চিত্রের শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছিলেন এই নায়িকা। মহামারি করোনার কারণে এখন ঘরবন্দি রয়েছেন। টিকটক ভিডিও তৈরি আর নিজেকে সময় দিচ্ছেন মাহি।

করোনার কারণে থেমে আছে মাহির একাধিক সিনেমার কাজ। এর মধ্যে ‘হারজিত’ অন্যতম। বদিউল আলম খোকন পরিচালিত ‘হারজিত’ সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। ২০১৬ সালের শেষের দিকে এই সিনেমার শুটিং শুরু হয়। বিভিন্ন কারণে এতদিনেও সিনেমাটির কাজ শেষ হয়নি। এর মধ্যে করোনা আপদের আবির্ভাব।

এদিকে চলচ্চিত্রের শুটিং করার অনুমতি পেলেও ‘হারজিত’ সিনেমার শুটিং শুরু করেননি পরিচালক। বদিউল আলম খোকন বলেন, চলচ্চিত্রে শুটিংয়ের জন্য অনেক লোক প্রয়োজন। কম করে হলেও ১০০ লোক থাকে শুটিং ইউনিটে। এত লোক নিয়ে স্বাস্থ্যবিধি মানা কঠিন। যে কারণে এখনই সিনেমার শুটিং শুরু করছি না।

আরো কিছুদিন অপেক্ষা করব। রোমান্টিক-অ্যাকশন ধাঁচের ‘হারজিত’ সিনেমার কাহিনি লিখেছেন কাশেম আলী দুলাল। এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন সজল-মাহি। নিউ জেন এন্টারটেইনমেন্ট ও অভি কথাচিত্রের ব্যানারে নির্মিত হচ্ছে এটি।

সজল এর আগে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘নিঝুম অরণ্যে’, তন্ময় তানসেনের ‘রানআউট’ সিনেমায় অভিনয় করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *