চেক প্রতারণা নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

বিনোদন: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি তার বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগে আইনি নোটিশ পাঠান বাদশাহ বুলবুল নামে এক ব্যবসায়ী। তবে বিষয়টি নিছক ভুল বোঝাবুঝি ছিল বলে দাবি করেছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘আমরা অংশীদারিত্বের ভিত্তিতে ব্যবসা শুরু করেছিলাম। সরল মনে তার কাছে আমার চেকবই রেখেছিলাম। কারণ কখনো টাকা প্রয়োজন হলে ব্যাংক থেকে যেন তুলে নিতে পারেন। এই সুযোগেই তিনি আমার বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগ তুলেন। পরে তিনি তার ভুল বুঝতে পেরেছেন। এ নিয়ে তিনি আমার কাছে দুঃখ প্রকাশ করেছেন। বিষয়টি নিয়ে তিনি লজ্জিত! যেহেতু তিনি তার ভুল বুঝতে পেরেছেন তাই আমিও আর বিষয়টি নিয়ে সামনে এগোইনি।

আর আমাদের ব্যবসা অনেক আগেই বন্ধ করে দিয়েছি।’ গত ১৯ জুলাই ঢাকার জজ কোর্টের অ্যাডভোকেট মো. মনজুর আলমের মাধ্যমে আইনি নোটিশ পাঠান বাদশা বুলবুল। নোটিশে বলা হয়েছে, ব্যবসায়ী বাদশাহ বুলবুলের সঙ্গে অপু বিশ্বাসের সু-সম্পর্ক ছিল। সেই সুবাধে প্লট ক্রয়ের কিস্তি পরিশোধ, ব্যক্তিগত গাড়ি ও ফ্ল্যাট ক্রয়ের জন্য অপু ওই ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নেন।

গত ৭ জুলাই সে ঋণ পরিশোধের অংশ হিসেবে ৫ লাখ টাকার একটি চেক দিলে অ্যাকাউন্টে প্রয়োজনীয় অর্থ না থাকায় সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ তা ফেরত দেয়। আগামী ৩০ দিনের মধ্যে সব অর্থ পরিশোধের জন্য অপুকে বলা হয়। তা না হলে অপু বিশ্বাসের বিরুদ্ধে মামলা করা হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়। ত্রিশ দিন পার হতেই বাদশাহ বুলবুল তার ভুল বুঝতে পারেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!