চেহারা বদল করলেন চঞ্চল

বিনোদন: একটা সময় চঞ্চল চৌধুরীর নামই হয়ে গিয়েছিল শরাফত করিম আয়না। কারণটা ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের আয়না চরিত্রটি। এরপর একইভাবে চেহারা বদলেছেন ‘দেবী’র মিসির আলির জন্য। দুটো ছবিতেই চূড়ান্ত সফলতা পেয়েছেন চঞ্চল।
অনেকটা সেই সূত্র ধরে, চরিত্রের প্রয়োজনে আবারও চেহারা পাল্টে আসছেন এই অভিনেতা।
এবার সেটি ঘটছে ওয়েব সিরিজে। আলফা আই মিডিয়া প্রোডাকশন লিমিটেডের ব্যানারে ৬ পর্বের এই ওয়েব সিরিজটি পরিচালনা করবেন গোলাম সোহরাব দোদুল।
নাম চূড়ান্ত না হওয়া এই সিরিজের গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘পুরান ঢাকার পুরনো এক বাড়িতে, অদ্ভুত এক ভাড়াটিয়ার আগমন হয়। ষাটোর্ধ্ব এই বৃদ্ধ ৩ দিনের জন্য বাড়িটা ভাড়া নেন এবং ৭ দিনের অগ্রিম টাকা দিয়ে দেন। বাড়িওয়ালা চলে যাবার পর কাজের বুয়াকে চিনি-দুধ ছাড়া কড়া লিকারের এক কাপ চা দিতে বলে, আয়নার সামনে দাঁড়িয়ে বৃদ্ধ লোকটি তার মুখের মেকআপ তুলতে শুরু করেন! মেকআপ তোলার পর দেখা যায় তিনি বৃদ্ধ নন! তরুণ এক যুবক। নাম মীর্জা এলিয়াদ, পেশায় ব্লগার। কিন্তু অনলাইন দুনিয়া তাকে চেনে বিভিন্ন নামে। অনলাইনের এই বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে সমাজ আর রাষ্ট্র বিরোধী লোকের মুখোশ উন্মোচন করাই তার কাজ।’
ভিন্ন গল্পের এই কাজ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘এখন অনলাইনের যুগ। বিশ্বের নামী দামি তারকারা সবাই এখন ওয়েব সিরিজ করছে। এর আগে ওয়েব সিরিজ নিয়ে বেশ কয়েকজনের সঙ্গে কথা বললেও, এবারই প্রথম ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছি। তাছাড়া এর গল্পটাও এই সময়ের সঙ্গে বেশ প্রাসঙ্গিক।’
এই ওয়েব সিরিজে মিম অভিনয় করছেন তাবাসসুম চরিত্রে।
নির্মাতা আরও জানান, আগামি ১০ মার্চ থেকে ঢাকার বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণ শুরু হবে। শিগগিরই এটি উন্মুক্ত শুরু হবে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *