চ্যাম্পিয়ন্স লিগ জেতা সম্ভব নয় এভাবে খেলে: মেসি

স্পোর্টস: মৌসুমের শুরু থেকে চলছে বার্সেলোনার পারফরম্যান্সের ওঠানামা। দলের এমন ছন্দহীনতায় মোটেও সন্তুষ্ট নন লিওনেল মেসি। এভাবে খেললে চ্যাম্পিয়ন্স লিগ জেতা সম্ভব নয় বলে মনে করেন কাতালান ক্লাবটির অধিনায়ক। এখন পর্যন্ত পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জেতা বার্সেলোনা শেষবার শিরোপাটি জিতেছে ২০১৪-১৫ মৌসুমে।

পরের চার আসরের তিনটিতেই কোয়ার্টার-ফাইনালে বাদ পড়ে দলটি, গতবার হেরে যায় সেমি-ফাইনাল। করোনাভাইরাসের কারণে গত মার্চ থেকে স্থগিত থাকা এবারের আসরে চেনা রূপে দেখা যায়নি বার্সেলোনাকে। ছয় ম্যাচে চার জয় ও দুই ড্রয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউট পর্বে উঠলেও তাদের পারফরম্যান্স ছিল না আশানুরূপ।

পরিস্থিতি শিথিল হলে আগামী অগাস্টে মাঠে ফেরার সম্ভাবনা আছে চ্যাম্পিয়ন্স লিগের। তখন শেষ ষোলোর ফিরতি লেগে নাপোলির মুখোমুখি হবে বার্সেলোনা। প্রথম পর্বে ইটালিয়ান দলটির মাঠে ১-১ গোলে ড্র করেছে তারা। সতীর্থদের পারফরম্যান্সে সন্তুষ্ট না হলেও দলের সামর্থ্যে পূর্ণ আস্থা আছে মেসির। তবে ইউরোপ সেরা হতে হলে আরও উন্নতি করতে হবে বলে স্পেনের দৈনিক ক্রীড়াপত্রিকা স্পোর্তকে দেওয়া সাক্ষাৎকারে জানান বার্সেলোনা অধিনায়ক।

“দলের সামর্থ্য নিয়ে আমার কখনও সংশয় ছিল না। কোনো সন্দেহ নেই যে আমরা মৌসুমের বাকি সব কিছু জিততে সক্ষম। কিন্তু বিরতির আগে আমরা যেভাবে খেলেছি, সেভাবে খেলে সম্ভব নয়।” প্রধান কোচ কিকে সেতিয়েন মাঝে বলেছিলেন যে দলের পারফরম্যান্সে তিনি সন্তুষ্ট। কোচের সঙ্গে তিনি যে একমত নন, তা লুকানোর চেষ্টা করেননি মেসি।

“সবার নিজস্ব মতামত আছে এবং তারা সবাই খুব সম্মানিত। আমার ভাবনা বাস্তব কিছু বিষয়ের ভিত্তিতে। আমি খুব ভাগ্যবান যে প্রতিবছর চ্যাম্পিয়ন্স লিগ খেলছি এবং আমি জানি, আমরা যেভাবে খেলছি এভাবে চ্যাম্পিয়ন্স লিগ জেতা সম্ভব নয়। সম্ভবত সেতিয়েন ভুল বুঝতে পারেন।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *