ছাত্রলীগের সভাপতির বাড়ী ভাংচুর ও লুটপাটের ঘটনায় ১২ জনের বিরুদ্ধে মামলা

মিজান তানজিল, পাবনা: পাবনার আমিনপুর থানার রানীনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির বাড়ী ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গত ১ মার্চ রাত আনুমানিক ১০টায় রাণীনগর বাঘুলপুর (বিন্দুপাড়া) এলাকার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির ইঞ্জি: ইয়াসিনের বাড়ীতে এ ঘটনা ঘটে। ঘটনায় ঘর, আসবাবপত্র ভাংচুর ও ৫ ভরি স্বর্ণালংকার সহ নগদ আড়াই লক্ষ টাকা লুটের অভিযোগ করা হয়।

ছাত্রলীগ সভাপতি জানান, আসামী সুমন ও তার সহযোগিরা বেশ কিছু দিন ধরে রানীনগর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে বিরক্ত করে আসছিলো। আমি এর প্রতিবাদ করায় আমার উপর ক্ষোভ সৃষ্টি হয় তার। এরই রেশ টেনে গত ১লা মার্চ রাতে ১২ জনের একটি সন্ত্রাসী দল দেশী ও ধারালো অস্ত্র নিয়ে আমার বাড়ী হামলা চালায়।

এসময় আমার অনুপুস্থিতিতে আমাকে এবং আমার মা অশ্লীল ভাষায় গালাগালি করে। এবং ২ নম্বর আসামী আমার মাকে ও ৩ নম্বর আসামী আমার ভাবীকে মেরে গুরুত্বর আহত করে। আর চলে যাওয়ার সময় আমাকে মেরে ফেলার হুমকি দেয়।ঘটনাটি শোনার পর আমি বাড়ীতে এসে আমার মা ও ভাবীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। এখন তারা চিকিৎসাধীন অবস্থায় আছে বলেন জানানো হয়।

এ ঘটনায় ছাত্রলীগ সভাপতি ইয়াসিন ও তার পরিবার আতংকের মধ্যে রয়েছে। ইদানিং ঐ সন্ত্রাসী গোষ্ঠী অস্ত্রের ঝনঝনানি দেখিয়ে এলাকায় তান্ডব চালিয়ে যাচ্ছে বলে জানান ছাত্রলীগ নেতা।এ ঘটনায় আমিনপুর থানায় রুপপুর পশ্চিমপাড়া এলাকার আকু শেখের ছেলে সুমন শেখ(২০)কে প্রধান আসামী করে মোট ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অন্য আসামীরা হলো, ২.আব্দুল মাজেদ শেখ(৩৫),৩.ওয়াজেদ আলী (৪০),৪.মামুন শেখ(২২),৫. ছাইদুল শেখ(২৭),৬. ফিরোজ শেখ(৪০),৭. আব্দুল মান্নান শেখ(৩০),৮.সুজন সরদার(৩২)৯.,শিমুল সরদার (২৬),১০.লালচাদ শেখ(৩০),১১.নুরু শেখ(৪০),১২.হাফিজুল সরদার(৪০)।

এব্যাপারে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মঈনুদ্দীন জানান, এ ঘটনা থানায় একটি মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে এর ব্যবস্থা নেওয়া হবে । তাছাড়া আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *