ছাত্রের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিপাকে শিক্ষিকা

বিদেশ : ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ানোর দায়ে একজন শিক্ষিকার কারাদ- হয়েছে। ছাত্রের সঙ্গে এ ধরনের কর্মকা-ে জড়ানোর ফলে যুক্তরাষ্ট্রের উইসকনসিন প্রদেশের ওই শিক্ষিকাকে ক্ষমা চাইতে হয়েছে। জানা গেছে, ছাত্রের বয়স ১৬ বছর এবং শিক্ষিকার বয়স ৩২ বছর। শিক্ষিকা কার্টনি রোজনস্কি’কে ছয়মাসের কারাদ- এবং তিন বছর এমন জায়গায় কাজ করার নির্দেশ দিয়েছে আদালত, যেখানে ১৮ বছরের নীচে কোনো শিক্ষার্থী থাকবে না। রায় শোনানোর সময় বিচারক অভিযুক্ত শিক্ষিকার উদ্দেশে বলেন, আপনি শিক্ষার্থীদের বাবা-মার কাছে দুঃস্বপ্নের মতো।

কারণ, শিক্ষক শিক্ষিকাদের কাছে ছেলে মেয়েরা সুরক্ষিত রয়েছেন বলেই বিশ্বাস করেন বাবা-মায়েরা। কিন্তু আপনি সেই বিশ্বাস ভঙ্গ করেছেন। তবে কার্টনি জানিয়েছেন, তিনি এই সম্পর্ক শুরু করেননি। তবে যখন তিনি বুঝতে পারেন, তার স্কুলের কোনো ছাত্র মেসেজগুলো পাঠাচ্ছে, তখন তার বিষয়টি থামিয়ে দেওয়া উচিত ছিল। কিন্তু তিনি সেই আত্মনিয়ন্ত্রণ দেখাতে পারেননি। এই মামলার তদন্ত কর্মকর্তারা শিক্ষিকা এবং ছাত্রের সঙ্গে আলাদাভাবে কথা বলেন।

তদন্ত কর্মকর্তারা জানতে পারেন, ২০১৯ সালে ওই কিশোরের বাড়িতেই প্রথমবার শারীরিক সম্পর্কে জড়ান তিনি। ওই সময় শিক্ষিকা এতটাই মদ্যপান করেছিলেন যে, তিনি বমিও করে ফেলেন। তদন্তকারীরা যখন ওই কিশোরের সঙ্গে কথা বলেন, সেও ঘটনার কথা স্বীকার করেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *