ছোটপর্দার বাইরে হিমির স্বপ্ন বড়পর্দা

বিনোদন: গেল বছরে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগীদের মধ্যে নিয়মিত কাজ করছেন মডেল-অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। বিজ্ঞাপন, নাটক ও মিউজিক ভিডিওতে সরব আছেন তিনি।

ছোটপর্দায় একক ও ধারাবাহিক দুটোতেই অভিনয় করছেন বলে জানান। এই সময়ে মুরাদ পারভেজের ‘স্মৃতির আলপনা আঁকি’ শিরোনামের একটি ধারাবাহিকে তিনি অভিনয় করছেন। মাহফুজুর রহমানের লেখা উপন্যাস নিয়ে এই মেগা সিরিয়ালটি নির্মাণ হচ্ছে। এই সিরিয়ালে একই সঙ্গে তিনটি চরিত্রে হিমিকে দেখা যাবে। এ ছাড়া চ্যানেল আইয়ে প্রচার হচ্ছে তার অভিনীত ‘ভালোবাসার যৌথ খামার’ ধারাবাহিকটি। তবে, ছোটপর্দার বাইরে হিমির স্বপ্ন বড়পর্দায়।

‘হঠাৎ দেখা’ শীর্ষক একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। ছবিটি দুই বাংলাতেই মুক্তি পায়। এ ছবিটির জন্য হিমি বোদ্ধা মহলে দারুণ প্রশংসিত হন। আবারো চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেন তিনি। হিমি বলেন, ছোটপর্দায় নিয়মিত অভিনয় করছি। তবে, আমি চলচ্চিত্রেও অভিনয় করতে চাই।

বলতে পারি, চলচ্চিত্র নিয়ে আমি স্বপ্ন দেখি। ভালো কিছুর মধ্য দিয়ে দর্শকদের চমক দিতে চাই। সেই অপেক্ষায় আছি। আমার কাছে বিভিন্ন সময় চলচ্চিত্রের প্রস্তাব আসে। কিন্তু আমি ভিন্ন কিছু খুঁজছি। অভিনয়ের পাশাপাশি হিমি এনটিভিতে চলচ্চিত্র বিষয়ক একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন। প্রতি সপ্তাহের রবিবার তার উপস্থাপনায় এই অনুষ্ঠানটি প্রচার হচ্ছে। এটিতে চলচ্চিত্রের বিভিন্ন দশকের গান প্রচার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *