জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করছেন সরকার-আটঘরিয়ায় এস.এম কামাল

জিল্লুর রহমান রানা ও আফ্রিদী মিঠুন : বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দিনরাত অমানবীক পরিশ্রমকরে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত করতে সক্ষম হয়েছেন।

গতকাল মঙ্গলবার পাবনার আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক এস.এম কামাল হোসেন উপরোক্ত কথাগুলো বলেন। তিনি এসময় আরও বলেন, বাংলার জনগন নৌকায় ভোটদিয়ে কখনো প্রতারিত হয়নি। জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধোবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ গ্রামের অসহায় মানুষদের জন্য ১০ টাকা কেজিতে চাউলের ব্যবস্থা করেছেন।

তিনি এসময় আরও বলেন, বিএনপি-জামায়াতের সাশনামলে বাংলাদেশ সন্ত্রাশ ও জঙ্গিবাদের আখড়ায় পরিনত হয়েছিল। দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছিল। জননেত্রী শেখ হাসিনা কোনপ্রকার দুর্নীতিকে প্রশ্রয় দেন না। পাবনা-৪ আসনে প্রার্থী নির্বাচনের মাধ্যমে তিনি বুঝিয়ে দিয়েছেন আগামীতে কোন দুর্নীতিগ্রস্থ নেতাকে মনোনয়ন দেয়া হবে না। তিনি আরও বলেন আগামীতে তৃণমূল থেকে উঠে আসা কর্মীদের সঠিক মূল্যায়ন করা হবে। দলের মধ্যে যারা গ্রুপিং করে স্বার্থ নেওয়ার চেষ্টা করবে তাদের চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। এসময় তিনি উপস্থিত হাজারো জনাতার উদ্দেশ্যে আসন্ন পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে নৌকা মার্কায় ভোটদিয়ে আওয়ামীলীগের প্রার্থীকের বিজয়ী করে দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখার আওভান জানান।

তিনি আসন্ন ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে সেন্টার কমিটির আহবায়ক ও নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, ভোটের দিন ভোটাররা যেন নিরবিগ্নে ভোটকেেেন্দ্র গিয়ে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা ও পরিবেশ আপনাদের সবাইকে তৈরি করতে হবে।
উপজেলার সরাবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউর রহিম লাল, চাটমোহর উপজেলা পরিসদের চেয়ারম্যান আলহাজ মো. আব্দুল হামিদ মাষ্ঠার, আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম, চাটমোহর উপজেলা আওয়ামলীগের সভাপতি মো. শাখাওয়াত হোসেন শাকু, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক মো. শিবলী সাদিক, শেখ রনিসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা বক্তব্যদেন।

এর আগে তিনি আটঘরিয়া সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় পৌর মহিলা আওয়ামলীগের নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যদেন।

উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বর্ষিয়ান নেতা ঈশ্বরদী উপজেলা পরিষদের ৩ বারের নির্বাচিত সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুজীব বাহিনীর আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নুরুজ্জামান বিশ্বাসকে নৌকা মার্কা প্রতিকে ভোটদিয়ে নির্বাচিত করার লক্ষে তৃণমূল নেতা-কর্মীদের সাথে এই সভা অনুষ্ঠিত হয়।
চাঁদভা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন চাঁদভা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম কামাল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *