জনগণের সেবা করাই শেখ হাসিনার অঙ্গিকার-এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা: পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন,বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি জনগণের সেবা করেই যাবে। তিনি এদেশকে তার নিজের পরিবার মনে করে । আর পরিবারের প্রত্যেকে যেন সুখে শান্তিতে জীবন যাপন করতে পারে সেই প্রচেষ্ঠাই চালিয়ে যাচ্ছেন তিনি। আজ যাদের জমি আছে ,ঘর নেই তাদের ঘর নির্মান করে দিচ্ছে মাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার দুপুরে পাবনা সদর উপজেলার বাসেদেবপুর দাখিল মাদরাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় “জমি আছে,ঘর নাই”কর্মসূচীর মাধ্যমে উপজেলায় ১ কোটি ১৯ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ১১৯টি ঘরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।এমপি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন এদেশের খেটে খাওয়া মানুষের ভাগ্য উন্নয়নের জন্য সংগ্রাম করেছে। তেমনি তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সেই ভাবে বাংলাদেশের আর্তপীরিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে চলছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন’র সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিম’র পরিচালনায় আরো বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা,গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাই,মালঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম,মালঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দাপুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান আম্বিয়া খাতুন শিমু, মালিগাছা ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল ইসলাম শরিফ,উপসহকারী প্রকৌশলী (ডিডিএম) ফরহাদ লতিফ,জেলা যুবলীগের সাবেক সভাপতি শরীফ উদ্দিন প্রধান,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম,সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন,পৌর আওয়ামীলীগের নেতা কামরুজ্জামান রকি,পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি শামিমা শিরিন,সাধারন সম্পাদক শামিমা শিখা,ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের নেত্রী মর্জিনা খাতুন,সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান,পৌর ছাত্রলীগের সভাপতি কাজী আতিকুর রহমান তুষার,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিনাজুল ইসলাম মিন্টু,সাধারন সম্পাদক শান্তসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *