জনতার মুখোমুখি হচ্ছেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর

নিজস্ব প্রতিবেদক : নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নে দেয়া নিজের প্রতিশ্রুতির কথা মনে রাখেন খুব কম সংখ্যক জনপ্রতিনিধি। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিয়ে সবার সামনে আসা আরও দূরের ব্যাপার। তবে এর মাঝেও ব্যতিক্রম জনপ্রতিনিধি আছেন। তাদেরই একজন পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম।

নির্বাচিত হয়েই ২০১৯ সালে তিনি প্রথম ‘জনতার মুখোমুখি’ অনুষ্ঠানের আয়োজন করে সবার সামনে উপজেলাবাসীর নানা প্রশ্নে উত্তর দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় আবারও তিনি জনতার মুখোমুখি হতে যাচ্ছেন।

আগামী মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা ১১টায় উপজেলার চাঁদভা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ‘জনতার মুখোমুখি উপজেলা চেয়ারম্যান’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করেছেন তানভীর ইসলাম। এজন্য তিনি উপজেলার সাধারণ মানুষের কাছে প্রশ্ন আহবান করেছেন।

উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম বলেন, অনেকেই সরাসরি প্রশ্ন করতে কুন্ঠাবোধ করেন। এজন্য  ৯ থেকে ১১ অক্টোবর চাঁদভা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেটের সামনে ও আটঘরিয়া প্রেসক্লাবের সামনে প্রশ্ন বাক্স রাখা হয়েছে। যারা সবার সামনে প্রশ্ন করতে সংকোচ বোধ করেন তারা এই সময়ের মধ্যে প্রশ্ন বাক্সে প্রশ্ন বা পরামর্শ লিখে জমা দিতে পারবেন।

এ বিষয়ে প্রশ্ন আহবান করে তিনি তার ফেসবুক ওয়ালেও পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, আটঘরিয়ার আপামর জনসাধারণ সবার প্রতি অনুরোধ জানাবো সবাই প্রশ্ন করুন, পরামর্শ দিন, ভুল ভ্রান্তি ধরিয়ে দিন, উন্নয়ন ও সেবা সম্পর্কে আপনাদের চিন্তা চেতনা তুলে ধরুন। প্রয়োজনে আপনার নাম পরিচয় না লিখে, সাদা কাগজে শুধুমাত্র প্রশ্ন  বা পরামর্শ জমা দিন। অথবা ফেসবুকে পোস্টের কমেন্ট বক্সেও প্রশ্ন করতে পারেন। অনুষ্ঠানে উত্তর দেয়া হবে।

এর আগে উপজেলা পরিষদ মিলনায়তনে ২০১৯ সালের ডিসেম্বর মাসে প্রথম ‘জনতার মুখোমুখী’ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন উপজেলা চেয়ারম্যনান তানভীর ইসলাম। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নেই এই অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *