জাজ মাল্টিমিডিয়ার মোটা ‘নায়িকা আবশ্যক’

বিনোদন: ‘নায়িকা আবশ্যক’ শিরোনাম দিয়ে গতকাল দুপুরে একটি ঘোষণা দিয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তাতে বলা হয়েছে, একটি নতুন সিনেমার জন্য নতুন নায়িকা আবশ্যক।

ফিগার অনেক মোটা হতে হবে। আমাদের গল্পের নায়িকা অনেক মোটা। তাই অনেক মোটা না হলে যোগাযোগ না করার অনুরোধ করা হলো। জানা যায়, শিগগিরই জাজ থেকে একটি নতুন ছবি হবে। সেই ছবির জন্য স্থূলকায় একজন নায়িকার প্রয়োজন। গল্পের প্রয়োজনেই এমন নায়িকা খোঁজা হচ্ছে।

আগ্রহীকে অবশ্যই ১৬ থেকে ২১ বছর বয়স এবং ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার হতে হবে। পড়াশোনা নূন্যতম এসএসসি। এ ব্যাপারে জাজের চেয়ারম্যান আবদুল আজিজ বলেন, ছবির গল্প অনুয়ায়ী অভিনয়শিল্পী বাছাই করি আমরা।

আমাদের নতুন ছবির গল্পের চাহিদা একজন মোটা নায়িকা। তাই আমরা সেভাবেই ভেবেছি, সেভাবেই বলেছি। এ পর্যন্ত ৪৩টির বেশি ছবি প্রযোজনা করার পাশাপাশি মুক্তি দিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

তাদের ব্যানারে বেশকিছু নতুন মুখও এসেছে। যারা পেয়েছে দর্শকপ্রিয়তা। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে গত ৩০শে নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘দহন’ ছবিটি। রায়হান রাফি পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন সিয়াম ও পূজা চেরি। ছবিটি এখনো দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *