জাপা নয়, স্বতন্ত্র প্রার্থী হিরো আলম

ডেস্ক রিপোর্ট : বুধবার পর্যন্ত সারা দেশে মনোনীত ২২০ প্রার্থীর তালিকা প্রকাশ করেছে জাতীয় পার্টি। যে তালিকায় নেই বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) থেকে মনোনয়ন চাওয়া হিরো আলমের নাম। তাই স্বতন্ত্র প্রার্থী হয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন ফেসবুকে ভাইরাল হওয়া আলম।

আজ বিকেলে হিরো আলম জানায় জাপা তাকে মনোনয়ন দেয়নি। তাতে কী হয়েছে। তাকে আটকে রাখা যাবে না। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নন্দীগ্রাম উপজেলা পরিষদের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও শারমিন আকতারের কাছে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয় পত্র জমা দেয়ার পর হিরো আলম বলেন, ‘মানুষ আমাকে ভালোবাসেন। মানুষের ভালোবাসায় তাদের সেবা করতেই জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন চেয়েছি। মনোনয়ন পাইনি। তাতে আমি থেমে থাকবো না। কোন দলের হয়ে নয় আমি স্বতন্ত্র নির্বাচন করছি।’

জাপা থেকে মনোনয়ন ফরম নেয়ার পর থেকেই অনলাইন অফ লাইন দুই মাধ্যমেই তাকে নিয়ে চলে আসছিল তুমুল আলোচনা। তার আগে ২০১৬ সালে হিরো আলম সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তোলেন। বাংলাদেশের গণমাধ্যমের শিরোনাম হন তিনি। ভারতের সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচিত হন। ভারতীয় সংবাদমাধ্যমও তাকে নিয়ে একাধিক প্রতিবেদন ছাপে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *