জেলা পরিষদ নির্বাচন পাবনায় চেয়ারম্যান পদে দুই ও সদস্য পদে ৬৫ জনের মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক, পাবনা : জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাবনায় চেয়ারম্যান পদে দুইজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাদের মধ্যে একজন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন। অন্যজন হলেন, আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক কামিল হোসেন।

জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মনোনয়ন জমার শেষদিন বৃহস্পতিবার বিকেল তিনটা পর্যন্ত চেয়ারম্যান পদে দুইজন ছাড়াও সাধারণ সদস্য পদে ৫৪ জন ও সংরক্ষিত সদস্য পদে ১১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আ স ম আব্দুর রহিম পাকন। এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে দুপুর সাড়ে ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী কামিল হোসেন।

মনোনয়নপত্র জমা শেষে শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জানিয়ে আওয়ামীলীগের প্রার্থী আ স ম আব্দুর রহিম পাকন বলেন, দলীয় সিদ্ধান্তের প্রতি আমি অবিচল। আমি আশা করি আওয়ামীলীগের প্রার্থীকেই ভোটাররা জয়ী করবেন। আর বিদ্রোহী প্রার্থী আমার নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না।

বিদ্রোহী প্রার্থীর বিষয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল বলেন, আমরা বিশ^াস করি দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি দেখবেন। তার হস্থক্ষেপে বিষয়টির সুষ্ঠু সমাধান হবে। আগামী ১৭ সেপ্টেম্বর জেলা আওয়ামীলীগের মিটিংয়ে আলোচনা করে তার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

স্বতন্ত্র প্রার্থী কামিল হোসেন বলেন, বিগত নির্বাচনেও আমি প্রার্থী হয়েছিলেন। কিন্তু আমাকে কিভাবে হারানো হয়েছে সেটি সবাই দেখেছে। যাকে নির্বাচিত করা হয়েছিল তার মাধ্যমে জেলার উন্নয়ন ত্বরান্বিত হয়নি। তাই এবারও আমি প্রার্থী হয়েছি। কোনো চাপের কাছে মাথা নত করবো না। আমি আশা করি ভোটাররা সঠিক মানুষকে বেছে নিবেন এবং আমি জয়ী হবো বলে শতভাগ আশাবাদি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!