টুপি নিলামে তুললেন শেন ওয়ার্ন

স্পোর্টস: অস্ট্রেলিয়ায় চলৎ দাবানলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় এগিয়ে এসেছেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। এরই ধারাবাহিকতায় নিজের ‘ব্যাগি গ্রিন টুপি’ নিলামে তুলেছেন কিংবদন্তী ক্রিকেটার শেন ওয়ার্ন।

দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে থাকতে নিজের টুইটারে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। এরইমধ্যে ২৫ হাজার ডলার থেকে ক্যাপটির দাম ধীরে ধীরে বেড়েই চলেছে। সোমবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার চলৎ টেস্টের তৃতীয় দিন নিজের টেস্ট ক্যাপ নিলামে তোলার ঘোষণা দেন শেন ওয়ার্ন।

আগামি ১০ জানুয়ারি স্থানীয় সময় সকাল ১০টা পর্যন্ত চলবে নিলামের কার্যক্রম। নিজের টুইটারে শেন ওয়ার্ন লিখেন, ‘অস্ট্রেলিয়ার ধ্বংসাত্মক আগুনের প্রভাব আমাদের সকলকে স্পর্শ করেছে। অনেক প্রাণ হারিয়েছে এবং ৫০০ মিলিয়নের বেশি প্রাণী মারা গেছে।

আমরা সবাই একসঙ্গে থেকে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য উপায় খুঁজছি। এই ধ্বংসাত্মক আগুন আমাকে আমার প্রিয় ব্যাগি গ্রিন টুপি নিলামে তুলতে বাধ্য করেছে। যা আমি পুরো টেস্ট ক্যারিয়ার জুড়ে পরেছিলাম। আমি আশা করি, আমার ব্যাগি গ্রিন টুপি ক্ষতিগ্রস্তদের সাহায্য করার জন্য কিছু তহবিল সংগ্রহ করতে পারবে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *