টেবুনিয়া কে জে এ কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক : পাবনা সদর উপজেলার টেবুনিয়ার অদুরে মজিদপুরে অবস্থিত কে জে এ (কাজী জাহানারা আলতাফ) কিন্ডার গার্টেনে ২৮ সেপ্টেম্বর কে জি স্কুল মিলনায়তনে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
কে জে এ কিন্ডার গার্টেন পরিচালনা পরিষদের সভাপতি ও পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলুর সভাপতিত্বে অভিভাবক সমাবেশে স্বাগত বক্তব্য দেন অধ্যক্ষ কাজী মিনারা সেলিম। আরো বক্তব্য দেন পরিচালনা পরিষদের উপদেষ্টা সাংবাদিক ও নাট্যকার এইচ কে এম আবু বকর সিদ্দিক, পরিচালক ওসমান গণি সেলিম,
পরিচালনা কমিটির সহসভাপতি সাংবাদিক ও কলামিষ্ট বীর মুক্তিযোদ্ধা এবাদত আলী, কার্য নির্বাহী সদস্য ও আটঘরিয়া সরকারি কলেজের সহকারি অধ্যাপক মোঃ বাবুল আক্তার, আলহাজ হাসান মল্লিক ও লতিফা আক্তার রিতা।
অভিভাকদের মধ্যে বক্তব্য দেন সাদিয়া পারভিন, কাজী তহুরা পারভিন, লতা খাতুন, শাহরিয়া সুলতানা পলি, হামিদা খাতুন, মোছাঃ রেহানা খাতুন ও জলি আকতার।
এসময় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, রুবাইয়া বিলকিস রুনা, মরিয়ম খাতুন, মোছাঃ আঁখি খাতুন, প্রত্যাশা আক্তার মিম, শামসুন্নাহার তমা, রেজওয়ানা আক্তার রুনা, কোহিনুর পারভিন ও হাফেজ মওলানা আবুল কালাম।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *