ট্রাম্পপুত্রের বান্ধবী করোনায় আক্রান্ত

বিদেশ: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের বান্ধবী কিম্বার্লি গিলফয়েলে (৫১) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে ট্রাম্পের ছেলের দেহে করোনা শনাক্ত হয়নি। দু’জনই স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে সাউথ ডাকোটায় অবস্থান করছিলেন। খবর এনডিটিভির। যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উপলক্ষে উৎসব ও ভাষণ দিতে সাউথ ডাকোটায় অবস্থান করছেন প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া।

মাউন্ট রাশমোরে ওই উৎসবে যোগ দিতে দু’দিন আগেই সেখানে যান ট্রাম্প জুনিয়র ও তার বান্ধবী কিম্বার্লি। তবে ওই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা থাকলেও করোনায় আক্রান্ত হওয়ায় যোগ দিতে পারেননি কিম্বার্লি। গণমাধ্যমে জানানো হয়েছে, কিম্বার্লি গিলফয়েলে করোনায় আক্রান্ত হলেও তার শরীরে কোনো উপসর্গ এখনও দেখা যায়নি।

এ নিয়ে ট্রাম্প পরিবারের ঘনিষ্ঠ তৃতীয়জন করোনায় আক্রান্ত হলেন। কিম্বার্লি এবারের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের নির্বাচনী তহবিল সংগ্রহের জন্য গঠিত ট্রাম্প ভিক্টরি ফিন্যান্স কমিটির সদস্য। এক বিবৃতিতে কমিটির প্রধান সার্জিও গোর জানিয়েছে, করোনায় আক্রান্ত হওয়ার পর কিম্বার্লিকে আইসোলেশনে পাঠানো হয়েছে। তিনি ভালো আছেন। তবে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র করোনায় আক্রান্ত নন।

সাবধানতাবশত তিনিও সব অনুষ্ঠানে যোগদান বাতিল করে নিজেও আইসোলেশনে গেছেন। ২০১৮ সালে সম্পর্কে জড়ান ট্রাম্প জুনিয়র এবং কিম্বার্লি। ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউসোমের সাবেক স্ত্রী কিম্বার্লি একসময় ফক্স নিউজের সংবাদ উপস্থাপিকা ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *