ট্রেনে কাজ শুরু করলেন পাবনার ঈশ্বরদীর আলোচিত টিটিই শফিকুল

নিজস্ব প্রতিবেদক, পাবনা : কর্মস্থলে ফেরার পর ট্রেনে কাজ শুরু করলেন পাবনার ঈশ^রদীর আলোচিত ভ্রাম্যমান টিকিট পরিক্ষক (টিটিই) শফিকুল ইসলাম।
মঙ্গলবার (১০ মে) খুলনা থেকে চিলহাাটিগামী আন্ত:নগর রুপসা এক্সপ্রেস ট্রেনে তিনি তার দায়িত্ব পালন শুরু করেন। ট্রেনটি বেলা ১১টা ৪৫ মিনিটে ঈশ^রদী জংসন স্টেশনে এসে পৌঁছায়। এরপর বেলা ১১টা ৫৫ মিনিটে চিলাহাটির উদ্দেশ্যে ছেড়ে যায়।
এর আগে দায়িত্ব বুঝে পাওয়ার পর সকালে দশটার দিকে স্টেশনে যান টিটিই শফিকুল ইসলাম। সেখানে সহকর্মীদের সাথে কুশল বিনিময় করেন। তারপর ট্রেন আসার পর তিনি ট্রেনে উঠে যাত্রীদের টিকিট চেকিং এর মাধ্যমে নিজের কাজ শুরু করেন শফিকুল।
এ সময় এক প্রতিক্রিয়ায় শফিকুল ইসলাম বলেন, সোমবার কর্মস্থলে যোগ দেয়ার পর আমাকে ট্রেনের দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়। আজ রুপসা এক্সপ্রেস ট্রেনে কাজ শুর করলাম। কাজ শুরু করতে পেরে মানসিকভাবে শান্তি অনুভব করছি। আগের মতোই সততা ও নিষ্ঠার সাথে তার দায়িত পালন করবেন বলে জানান তিনি।
উল্লেখ্য, গত ০৫ মে মধ্যরাতে খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে রেলমন্ত্রীর আত্মীয় পরিচয়ে বিনা টিকিটে ওঠা তিনযাত্রীকে জরিমানাসহ ভাড়া আদায় করায় টিটিই শফিকুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়। রেলমন্ত্রীর স্ত্রীর ফোনে ট্রেনে দায়িত্বরত থাকতেই তাকে বরখাস্ত করেন রেলওয়ের পশ্চিমাঞ্চল বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন।
রোববার (০৮ মে) দুপুরে সংবাদ সম্মেলনে রেলমন্ত্রী টিটিই শফিকুলের বরখাস্তের আদেশ প্রত্যাহার করে তাকে স্বপদে বহালের নির্দেশ দেন। সেই আদেশ পেয়ে সোমবার (০৯ মে) দুপুরে নিজ কর্মস্থল ঈশ^রদীর টিটি ইজ হেডকোয়াটারে যোগ দেন শফিকুল ইসলাম।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *