ডায়ানার চরিত্রে অভিনয় করবেন ক্রিস্টেন স্টুয়ার্ট

বিনোদন: প্রিন্সেস ডায়ানাকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন পরিচালক পাবলো ল্যারেইন। ‘স্পেনসার’ নামের এই সিনেমায় ডায়ানার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট। সন্তানদের প্রতি প্রিন্সেস ডায়ানার অকৃত্রিম ভালোবাসার বিষয়টিই এতে তুলে ধরা হবে। আগামী বছর সিনেমার কাজ শুরু হবে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন স্টেফেন নাইট।

‘টুয়াইলাইট’ সিনেমাখ্যাত ক্রিস্টেন স্টুয়ার্টকে বেছে নেওয়ার কারণ ব্যাখ্যা করে পাবলো ল্যারেইন বলেন, ‘ক্রিস্টেনকে অনেকভাবে ব্যবহার করা যাবে। তিনি খুব রহস্যময়, নাজুক আবার তার দৃঢ়তাও আছে। আমাদের এটিই প্রয়োজন। তার মধ্যে এই বিষয়গুলো রয়েছে জন্যই তাকে নিয়েছি। চিত্রনাট্য ও চরিত্রের সঙ্গে তিনি যেভাবে নিজেকে মানিয়ে নিয়েছেন, আশা করছি সুন্দর কিছুই হবে।’

প্রিন্স চার্লস ও ডায়ানা ফ্যান্সিস স্পেনসার ১৯৮১ সালে বিয়ে করেন। কিন্তু তাদের সম্পর্ক টেকেনি। ১৯৯২ সাল থেকে তারা আলাদা থাকতে শুরু করেন এবং ১৯৯৬ সালে তাদের বিচ্ছেদ হয়।

১৯৯৭ সালে প্যারিসে গাড়ি দুর্ঘটনায় নিহত হন প্রিন্সেস ডায়ানা। এর আগে প্রিন্সেস ডায়ানাকে নিয়ে ‘ডায়ানা’ নামে সিনেমা নির্মাণ হয়েছে। ২০১৩ সালে মুক্তি পাওয়া সিনেমাটিতে তার চরিত্রে অভিনয় করেন নাওমি ওয়াটস।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *