তাপসীকে চাটুকার বলে খোঁচা দিলেন কঙ্গনার টিম

বিনোদন: বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সহকর্মীদের সম্পর্কে নানা বিতর্কিত মন্তব্য করে প্রায়ই আলোচনায় আসেন। এবার অভিনেত্রী তাপসী পান্নুকে ‘চাটুকার’ বলে খোঁচা দিলো কঙ্গনার টিম। মাইক্রোব্লগিং সাইট টুইটারে কঙ্গনার টিমের পক্ষ থেকে দুটি নিউজের স্ক্রিনশট প্রকাশ করা হয়েছে। এতে স্বজনপ্রীতি নিয়ে তাপসীর বক্তব্য রয়েছে। একটিতে তাপসী উল্লেখ করেছেন, কাজ না পেলেই স্বজনপ্রীতিকে দোষারোপ করা উচতি নয়। অন্য নিউজে জানিয়েছেন, বহিরাগতরা এখন ইন্ডাস্ট্রিতে বিমাতাসুলভ আচরণ পায় না।

এর ক্যাপশনে কঙ্গনার টিমের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘অনেক বহিরাগত চাটুকার সবসময় কঙ্গনার শুরু করা আন্দোলনকে ভিন্নপথে নেওয়ার চেষ্টা করে, তারা মুভি মাফিয়ার চোখে ভালো হতে চায়। কঙ্গনাকে আক্রমণ করে তারা সিনেমা ও অ্যাওয়ার্ড পায়। তারা নারীদের প্রকাশ্যে হয়রানি করে, তোমার লজ্জা হওয়া উচিত তাপসী, কঙ্গনার সংগ্রামের ফায়দা নিয়ে তার বিরুদ্ধেই দলবাজি করছো।’

এর কিছুক্ষণ পরেই একটি টুইট করেন তাপসী। এতে কয়েকটি উক্তি পোস্ট করেন তিনি। এর একটিতে লেখা রয়েছে, ‘উগ্র মানুষকে সৃষ্টিকর্তা ভালোবাসেন এবং আমাদেরও সেটিই করা উচিত। তাদের জন্য প্রার্থনা করুন। ইতিবাচক কিছুর চেয়ে তারা নেতিবাচক কথা বলবে। তারা কোনো বিষয়েই খুশি হতে পারবে না কারণ নিজেদের ওপরই বিরক্ত। তাদের সঙ্গে তিক্ত আচরণ করবেন না। তাদের উন্নতি ও পরিপক্কতার জন্য প্রার্থনা করুন।’ এর ক্যাপশনে তাপসী লিখেছেন, ‘জীবনে কিছু বিষয় মেনে চলছি, বিষয় করে গত কয়েকমাস ধরে।

সত্যিই জীবনকে সুন্দর করতে এটি সাহায্য করছে। নিজের মধ্যে অনেক শান্তি কাজ করছে এজন্য সকলের সঙ্গে ভাগাভাগি করলাম।’ এর আগে কঙ্গনার বোন রাঙ্গোলি চান্ডেল তাপসীকে খোঁচা দিয়ে কথা বলেছিলেন। এই অভিনেত্রীকে কঙ্গনার ‘সস্তা কপি’ বলে উল্লেখ করেছিলেন তিনি। শুধু তাই নয়, ‘সান্ড কি আখ’ সিনেমায় বয়স্ক নারীর চরিত্রে অভিনয় করায় তাপসীর সমালোচনা করেন রাঙ্গোলি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *