তামিমরা কোহলিকে নিয়ে গর্ব করেন

স্পোর্টস: মাঠে তারা প্রবল প্রতিপক্ষ। কিন্তু মাঠের বাইরে, বৃহত্তর ছবিটা ভাবতে গেলে বিরাট কোহলি ছাড়িয়ে গেছেন প্রতিদ্বন্দ্বিতার সীমানা। হয়ে উঠেছেন ক্রিকেট খেলার শৌর্যের প্রতীক, সবার জন্য উদাহরণ। এই জায়গাটিতেই কোহলিকে নিয়ে গর্ব করেন অন্য ক্রিকেটাররা, বলছেন তামিম ইকবাল। তামিম কথাটি সরাসরি বলেছেন কোহলিকেই।

ফেইসবুক লাইভে সোমবার রাতে আড্ডা দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক ও ভারতীয় অধিনায়ক। সেই আড্ডার শেষ দিকে কোহলিকে নিয়ে নিজের ভাবনার কথা শুনিয়েছেন তামিম। “ আমি আপনাকে একটা কথা বলতে চাই। একটা সময় ছিল যখন আমরা সত্যি কথা বলতে, বিভিন্ন খেলার বিভিন্ন তারকাদের উদাহরণ মানতাম ফিটনেস ও শৃঙ্খলার ক্ষেত্রে।

এখন আমরা গর্ব করে বলতে পারি, আমাদের ক্রিকেট সমাজেই এমন একজন আছেন, যিনি হলেন আপনি। আমাদেরকে বিনোদন দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।” তামিমের প্রশংসা শুনে প্রাণখোলা হাসিতে ধন্যবাদ জানিয়ে কোহলি বললেন, ‘দ্যাটস সো সুইট অফ ইউ।’ করোনাভাইরাস পরিস্থিতির যেন দ্রুত উন্নতি হয়, সেই কামনাও করলেন সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান।

“আশা করি, শো দেখে লোকের ভালো লাগবে। পরিস্থিতিও আস্তে আস্তে ভালো হবে। আবার আমরা খেলব, আমাদের দেখা হবে। লোকে আবার ক্রিকেট উপভোগ করবে। তবে প্রথমে প্রার্থনা করব, পরিস্থিতির যেন উন্নতি হয়। অনেক ধন্যবাদ।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *