তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ ওসি’র সম্মাননা স্মারক পেলেন পাবনা সদর থানা

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার পাবনার পুলিশ লাইন্স শহীদ মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, (বিপিএম, পিপিএম) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এপ্রিল মাসে ভাল পারফরমেন্সের জন্য জেলার বিভিন্ন পদমর্যাদার ১৩ জন অফিসার ও ফোর্সকে এবং ০১ জন অফিসার কে অবসরজনিত বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক দেওয়া হয়। অফিসারদের মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্স হিসাবে সম্মাননা স্মারক পেয়েছেন পাবনা সদর থানার অফিসার ইনচার্স ওবাইদুল হক। এ নিয়ে গেল চার মাসে তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্স হিসাবে সম্মাননা স্মারক পেলেন তিনি। উল্লেখ্য গত বছরের ২০ এপ্রিল পাবনার সুজানগর থানা থেকে পাবনা সদর থানায় অফিসার ইনচার্স হিসাবে যোগদান করেন তিনি।

সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামিম আরাসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।

কল্যাণ সভা শেষে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এপ্রিল মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত দ্রুত সম্পন্ন ও নিস্পত্তির বিষয়ে দিক নির্দেশনা দেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *