ত্যাগের দৃষ্ঠান্ত স্থাপন করলেন রেজাউল রহিম লাল

রফিকুল ইসলাম সুইট : আসন্ন জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন না চেয়ে দলের অন্য নেতাদের জন্য জায়গা ফাঁকা করে দিয়ে ত্যাগের দৃষ্ঠান্ত স্থাপন করলেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক মোহম্মদ রেজাউল রহিম লাল। আসন্ন জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন না চেয়ে অন্য নেতাদের সুযোগ করে দিয়ে দলের প্রতি আনুগাত্য, নির্লোভ এবং মহানুভবতার পরিচয় দিলেন তিনি।

শুক্রবার রেজাউল রহিম লাল তার ফেসবুক ওয়ালে একটি ষ্ট্যাটাসে এমন মন্তব্য করেন। তার ফেসবুকের লেখাটি ব্যাপক ভাইরাল হযেছে। তিনি তার ফেসবুকে লেখেছেন-আমি মোহাম্মদ রেজাউল রহিম লাল এই জনপদের মাটি ও মানুষেরই একজন ৬০ এর দশকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের একজন সাধারণ কর্মী হিসেবে রাজনৈতিক জীবন শুরু করেছি আজীবন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মমতাময়ী মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের একজন কর্মী হিসেবে আজও আছি পাবনা রাজপথে..

গত ১৯শে ফেব্রæয়ারি ২০২২ অনুষ্ঠিত পাবনা জেলা আওয়ামী লীগের স্মরণ অতীতকালের অন্যতম সফল সম্মেলনের মাধ্যমে মমতাময়ী মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হই।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অতীতের যেকোন সময়ের চেয়ে পাবনা জেলা আওয়ামী লীগকে অধিক সুসংগঠিত করে জেলার সবকটি আসনে মাননীয় প্রধানমন্ত্রী মনোনীত নৌকার প্রার্থীদের জয়লাভ নিশ্চিত করার দায়িত্ব বোধ থেকে এবং বাংলাদেশের মহান জাতীয় সংসদের নির্বাচনী এলাকা ৭১, আটঘরিয়া – ঈশ্বরদী, পাবনা ৪ আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হওয়ার আশায় আমি আসন্ন জেলা পরিষদ নির্বাচনে, “চেয়ারম্যান” পদের মনোনয়নে অংশগ্রহণ করছি না।

ব্যক্তি জীবনে আমার চাওয়া পাওয়ার কিছু নাই। আমৃত্যু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে পাবনার গণমানুষের পাশে থেকে মমতাময়ী মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পাবনাবাসীর জন্য একটি সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করতে আমার প্রাণপণ চেষ্টা অব্যাহত থাকবে
মহান রাব্বুল আলামিন আলøাহ পাক আমাদের সকলের প্রতি সহায় হোন

জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
মোহাম্মদ রেজাউল রহিম লাল।
সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ, পাবনা জেলা শাখা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!