ত্রাণের চাল চুরি : পাবনার ঢালারচর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি কোরবান আলীকে দল থেকে বহিষ্কার

রফিকুল ইসলাম সুইট, পাবনা : ত্রাণের চাল চুরি করার অভিযোগে গ্রেফতার হওয়া পাবনার ঢালারচর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কোরবান আলী সরদারকে আজীবনের জন্য আওয়ামীলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি মঙ্গলবার দুপুরে এ খবর নিশ্চিত করে জানান, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নির্দেশে ত্রাণের চাল চুরি করার অভিযোগে গ্রেফতার হওয়া পাবনার ঢালারচর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কোরবান আলী সরদার কে দলের প্রাথমিক সদস্যপদসহ সকল পদ থেকে আজীবনের জন্য আওয়ামীলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার রাতে ২২৯ বস্তা চালসহ পাবনার ঢালারচর ইউপি চেয়ারম্যান এবং ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কোরবান আলী সরদার কে আটক করেছ র‌্যাব। সোমবার রাত ১০টার দিকে বেড়া উপজেলার বাধেরহাট বাজার থেকে র‌্যাব চালসহ তাকে আচক করে। র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন ।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল জানতে পারে বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার বিক্রির উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ ভবনে ত্রাণ না রেখে রূপপুর ইউনিয়নের বাধেরহাট বাজারে নিজস্ব অফিসের গুদাম ঘরে রেখেছিল। সোমবার রাত ১০টার দিকে কালোবাজারে বিক্রির সময় র‌্যাব হাতে নাতে এই চাল উদ্ধার এবং চেয়ারম্যানকে আটক করে।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব এই অভিযান পরিচালনা করেছেন। এর চেয়ে বেশী তথ্য তার কাছে নেই। অভিযোগের ভিত্তিতে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *