‘দুই পৃথিবী’র পর কেটে গেছে নয় বছর

বিনোদন: বাংলা সিনেমার অন্যতম সেরা জুটি জিৎ ও কোয়েল মল্লিক। এক সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা এবং সাফল্য পেয়েছেন এই তারকা জুটি। সবের্শষ ২০১০ সালে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। ‘দুই পৃথিবী’র পর কেটে গেছে নয় বছর। আবারও বড়পদার্য় ফিরতে চলেছে জিৎ-কোয়েল।
২০১৯ সালের সবচেয়ে বড় খবর বোধহয় এই সাড়া জাগানো জুটির কামব্যাক। রাজ চক্রবতীর্র ছবিতেই একসঙ্গে দেখা যাবে তাদের। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছেন পরিচালক।
২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবিতে জুটি বেঁধে যাত্রা শুরু করেছিলেন তারা। এরপর ‘মানিক’, ‘শুভদৃষ্টি’, ‘হিরো’, ‘ঘাতক’, ‘সাত পাকে বাঁধা’র মতো একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। দশর্কদের কাছে তাদের গ্রহণযোগ্যতা ঠিক কতটা, তা আর নতুন করে কিছুই বলার নেই। ‘দুই পৃথিবী’র পর আর তাদের স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি।
টালি মহলের একটা বড় অংশের মতে, এরপর আলাদাভাবে জিৎ-কোয়েল জুটি বাঁধলেও তাদের আবেদন এখনো ফুরায়নি।
টালিমহলে কান পাতলেই শোনা যাচ্ছিল রাজ চক্রবতীর্র ছবিতে দেখা যাবে জিৎকে। আর নিজের প্রযোজিত ছবিতে জিৎ নাকি নায়িকা হিসেবে চাইছিলেন কোয়েলকে। তবে নায়ক, নায়িকা, পরিচালক কেউ সরাসরি মুখ খোলেননি। কিন্তু ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন রাজ। ওই পোস্ট থেকে স্পষ্ট যে ‘শেষ থেকে শুরু’ নামে একটি ছবির শুটিং শুরু হয়েছে। গুঞ্জন যে ওই ছবিতেই হয়তো জুটি বাঁধবেন জিৎ-কোয়েল।
শোনা যাচ্ছে, রোম্যান্টিক থ্রিলারকে এই ছবিতে দেখা যেতে পারে ঋতাভরীকেও। কলকাতার পাশাপাশি লন্ডনেও নাকি শুটিং হবে এই ছবির। ফেব্রুয়ারিতেই হয়তো শুটিংয়ের জন্য বিদেশে পাড়ি দেবে পুরো টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *