দুই বাংলার প্রেক্ষাগৃহে নতুন বছরে সাবা

বিনোদন: পুরো বছরজুড়ে চলচ্চিত্র নিয়ে আলোচনায় না থাকলেও ক্যারিয়ারে চলচ্চিত্রের ব্যস্ততার ধারাবাহিকতা বরাবরই রয়েছে অভিনেত্রী সোহানা সাবার। আগামীবছরের শুরুটা বেশ ভালোই কাটতে যাচ্ছে তার। কারণ সবকিছু ঠিক থাকলে বছরের শুরুতে দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে সাবার। এরমধ্যে একটি কলকাতার প্রযোজনায়, অন্যটি দেশের প্রযোজনায়।
‘এপার ওপার’ শিরোনামে ছবিটি ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালীন দুই বাংলার দুই পরিবারের মধ্যে ঘটে যাওয়া কিছু সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে। যার প্রধান নারী চরিত্রে দেখা যাবে সোহানা সাবাকে। তার বিপরীতে দেখা যাবে কলকাতার সৌরভ চট্টোপাধ্যায়কে। ছবিটি পরিচালনা করেছেন হরনাথ চক্রবর্তী।
এছাড়াও দেশের প্রযোজনায় ‘আব্বাস’ শিরোনামে একটি ছবি মুক্তি পাবে বছরের শুরুতে। সাইফ চন্দন পরিচালিত ছবিটিতে সাবার বিপরীতে অভিনয় করেছেন নিরব হোসেন। প্রথমবারের মতো বড়পর্দায় নিরব-সাবা জুটিকে দেখবেন দর্শকরা। পুরান ঢাকায় ছবিটির শেষদিকের কাজ চলছে।এছাড়াও শিগগিরই সাবা ‘মধুর ক্যান্টিন’ শিরোনামে নতুন আরো একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। মূলত ১৯৫৬ সাল থেকে শুরু করে ১৯৭১ সালের উল্লেখযোগ্য কিছু ঘটনা নিয়েই এই চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। নতুন আরো কয়েকটি ছবির কথাও চলছে। আগামীবছরটা যে সাবার ভালো যাবে সেই আভাস পাওয়া যাচ্ছে এটা বলাই যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *