দুর্ণীতির প্রতিবাদ করায় আটঘরিয়ায় প্রধান শিক্ষককের নামে জিডি

নিজস্ব প্রতিবেদক : দুর্ণীতির প্রতিবাদ করায় পাবনার আটঘরিয়া তারাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সন্ত্রাসী আক্ষা দিয়ে থানায় সাধারণ ডায়েরি করেছে উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো: কামরুজ্জামান খাজা। শিক্ষা অফিসারের অভিযোগ, তার সাথে বাগবিতন্ডা করে হুমকি দেওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এতে উপজেলার শিক্ষকদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।জানা গেছে, গত বুধবার উপজেলা শিক্ষা অফিসে শিক্ষকদের নিয়ে মাসিক সমন্বয় সভায় উপস্থিত হলে সহকারি উপজেলা

শিক্ষা অফিসার কামরুজ্জামান খাজার নানা অনিয়মের প্রতিবাদ করলে তারাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান আফজাল হোসেনের সাথে বাগবিতন্ডা হয়।

এ বিষয়ে তারাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফজাল হোসেন অভিযোগ করে বলেন, দেবোত্তর ক্লাস্টারে সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো: কামরুজ্জামান খাজা প্রশিক্ষন, ক্লাস্টার প্রশিক্ষন, স্লিপ প্রকল্পের টাকার কাজ করায় অনিয়ম, নিজ দায়িত্বে অতিরিক্ত দামে হলুদ পাখির ড্রেস, কাপ ড্রেস, ক্ষুদে ডাক্তার ড্রেস বিতরণ করে অর্থ আত্মসাৎসহ নানা অনিয়ম দুর্ণীতির প্রতিবাদ করায় আমার উপর ক্ষিপ্ত হয়ে তিনি আটঘরিয়া থানায় মিথ্যা ডায়েরি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার দেবোত্তর ক্লাস্টারের একজন শিক্ষক জানান, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো: কামরুজ্জামান খানা নানা দুর্নীতি ও অনিয়মের স্বর্গরাজ্য গড়ে তুলেছে। তিনি নিজ ইচ্ছামত প্রধান শিক্ষকদের পরিচালনা করতে চান।

এ বিষয়ে উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো: কামরুজ্জামান খাজা জানান, গত ১১ নভেম্বর প্রশিক্ষনের বিষয়নিয়ে অফিসে এসে তারাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমার উপর চড়াও হলে আমি ১৩ নভেম্বর তার নামে আটঘরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করি।

এ ঘটনায় উপজেলার শিক্ষক মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাদের দাবী উপজেলা সহকারি শিক্ষা অফিসার এর বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করার।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *