দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : আটঘরিয়ার দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ২৭ জানুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমিরুল ইসলাম রাঙা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা: ফুয়ারা খাতুন। বিশেষ অতিথি ছিলেন আটঘরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম শাহজাহান আলী।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা: শিউলি আহমদ, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার শিপ্রা রানী মন্ডল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মাহতাব উদ্দিন।  অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ম্যানেজিং কমিটির সদস্য আসাদুজ্জামান খান মনি, বিদায়ী ছাত্র মুত্তাওয়াসিম বিল্লা সাব্বির, অন্তর এবং সপ্তম শ্রেণীর ছাত্র জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্য যথাক্রমে সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান মাসুম, প্রভাষক আব্দুস সামাদ বিশ্বাস ও জুলফিকার হায়দার জুলি, সহকারী প্রধান শিক্ষক মোঃ গোলাম পাঞ্জাব ও সাংবাদিক মোঃ ইয়াছিন।

অনুষ্ঠান পরিচালনা করেন, সিনিয়র শিক্ষক মো: ইয়াছিন আলী। চলতি বছরে অত্র বিদ্যালয়ে ১৮০ জন নবীন ছাত্রকে বরণ করা হয় এবং ১০৩ জন এসএসসি পরীক্ষার্থীকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *