ধূলাউড়ি বাজারে এক মুক্তিযোদ্ধার স্ত্রীর জমি জবরদখল করে ঘর নির্মাণের অভিযোগ

স্টাফ রিপোর্টার : পাবনার সাঁথিয়ার ধূলাউড়ি বাজারে এক মুক্তিযোদ্ধার স্ত্রীর ক্রয়কৃত সম্পত্তি জবরদখল করে ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জমির মালিক ধূলাউড়ি গ্রামের মোছা: শাহানারা পারভীন অভিযোগ করে বলেন, তার ক্রয়কৃত এস এ ২২৭ আর এস ২৩৭৪ তফসিলের আড়াই শতাংশ জমি রয়েছে। সেই জমিতে একই এলাকার প্রভাবশালী মৃত বেলায়েত হোসেনের ছেলে আবুল খায়ের প্রভাব বিস্তার করে এই জমির উপর তিনি জোরপূর্ব পাকা ঘর নির্মাণ শুরু করেছেন। ঘর নির্মাণে বাধার সৃষ্ঠি করলে এলাকার প্রভাবশালী হওয়ায় নানাভাবে ভয়ভৃতি প্রদর্শণ করে চলেছে।

এলাকাবাসী শামসুল হক, আজমাইল, আ: লতিফ বলেন, জবরদখল করে আবুল খায়ের কোন নিয়ম নীতির তোয়াক্কা না করে এই জমি দখল করে ঘর নির্মাণ করে চলেছে। কোন বাধাই মানছেন না।

এ ব্যাপারে জমির মালিক মোছা: শাহানারা পারভীনের স্বামী বীর মুক্তিযোদ্ধা মো: মাহাতাব উদ্দিন বলেন, জমিটি নিয়ে আদালতের নির্দেশ রয়েছে যে ওই জমিতে কোন ঘর বা জমির রুপ পরিবর্তণ করা যাবে না। তারপরেও এই জমির উপর গত ৯ ফেব্রুয়ারি সকাল ৭টার দিকে আমাদেরকে ভয়ভৃতি প্রদর্শণ করে ওই জায়গার উপর ঘর নির্মাণ শুরু করে। পরে সাঁিথয়া থানায় অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে সাঁথিয়া থানার ধূলাউড়ি থানার এসআই সারোয়ার বলেন, যেহেতু জমিটি নিয়ে আদালতে বিচারাধিন রয়েছে। সেহেতু সেই জায়গায় ঘর নির্মাণ অবৈধ। তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শণ করে ঘর নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *