নতুন আঙ্গিকে বাঁধন

বিনোদন: নেই কোনো টিভি নাটকে। চলচ্চিত্রে অভিনয় করবেন বলে তাও করা হয়নি। তবুও খবরের শিরোনামে ঠিকই রয়েছেন। বলা হচ্ছে জনপ্রিয় মডেল-অভিনেত্রী বাঁধনের কথা। অভিনয়ে না থাকলেও এই অভিনেত্রী শোবিজের বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত থাকছেন।

এ ছাড়া নিজেকে পরিবর্তন করেও সবার মধ্যে দারুণ আলোচনায় আসেন তিনি। যদিও তার মন্তব্য- আলোচনায় আসার জন্য নয়, নিজের জন্যই তিনি নিজেকে পরিবর্তন করেছেন। এই পরিবর্তনটি তার জন্য খুব প্রয়োজন বলেও মনে করেন তিনি।

তার ভাষ্য, সত্যি বলতে আগে নিজের প্রতি যতœশীল ছিলাম না। ফলে আমাকে অনেককিছু হারাতে হয়েছে। তবে, এখন নিজেকে সঠিকভাবে উপস্থাপন করতে চাই। অভিনয়ে ফেরারও প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে, কখন কীভাবে ফিরবেন সেটি এখনো নিশ্চিত করে কিছু জানাননি।

এদিকে, এই অভিনেত্রী সম্প্রতি নতুন একটি মহৎ কাজে নিজেকে জড়িয়েছেন। গেল ২৫শে নভেম্বর সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। রাজধানীর কাঁটাবনে অবস্থিত প্রতিষ্ঠানটির দপ্তরে আয়োজিত সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি।

সেখানেই মরণোত্তর চক্ষুদান করার ঘোষণা দিয়েছেন এই লাক্স তারকা। বাঁধন বলেন, আমি যতটুকুই পারি মানুষের পাশে থাকার চেষ্টা করি। এই চক্ষুদান তারই অংশ। যখন আমি থাকবো না তখন আমার এই দুই চোখ দিয়ে যদি অন্য একটি মানুষ পৃথিবী দেখতে পারে তবে সেটাই হবে আমার বড় প্রাপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *