নতুন নায়িকা চান শাকিব খান

বিনোদন: শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শবনম বুবলী। এরইমধ্যে তাঁরা জুটি বেঁধেছেন ১০টি চলচ্চিত্রে। গণমাধ্যমে বুবলীকে বলা হতো শাকিব খানের নায়িকা। মিডিয়াপাড়ায় গুঞ্জন চলছে, তাঁদের মধ্যে সম্পর্কের অবনতি হয়েছে। এমনকি শাকিব খান প্রযোজিত নতুন ছবিগুলো থেকেও বাদ পড়ছেন তিনি। শাকিব খানকে নিয়ে নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক মালেক আফসারি।

এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন না বুবলী। শাকিব খান চাইছেন নতুন নায়িকা। এমনটিই জানিয়েছেন ছবির পরিচালক মালেক আফসারি ও সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল। ইকবাল বলেন, ‘বুবলীকে নিয়ে আমরা বেশ কিছু চলচ্চিত্র নির্মাণ করেছি। এখন চাইছি নতুন কোনো নায়িকা নিয়ে কাজ করতে। শাকিব খানও চান নতুন কেউ আসুক। বর্তমানে আমাদের নায়িকা-সংকট রয়েছে। আশা করি, এই ছবির মধ্য দিয়ে একজন শিল্পী হলেও ইন্ডাস্ট্রিতে যুক্ত হবেন।’

এ প্রসঙ্গে পরিচালক মালেক আফসারি বলেন, ‘সব ছবিতেই নায়িকা বুবলী অভিনয় করবেন, বিষয়টি এমন নয়। আমি এখন যে গল্প তৈরি করছি, সেটি অ্যাকশনধর্মী। এই ছবির জন্য আমি এমন নায়িকা চাই, যিনি চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন। তবে কে হবেন নায়িকা, সেটি নিয়ে আমি ভাবছি না। বিষয়টি শাকিব খান নিজেই দেখছেন। তবে বুবলী থাকছেন না, এটা বলতে পারি।’

মালেক আফসারি আরো বলেন, ‘শাকিব খান এখন যে উচ্চতায় আছেন, তাতে করে তাঁর সঙ্গে কোন নায়িকা অভিনয় করলেন, সেটা বিষয় নয়। যিনি তাঁর সঙ্গে নায়িকা হিসেবে আসবেন, তিনি নিজে পায়ের নিচে মাটি পেয়ে গেলেন। সবাই তাঁকে বলবে শাকিব খানের নায়িকা। চলচ্চিত্রে অবস্থান তৈরির জন্য এটাই যথেষ্ট। আগামী মাসের শেষের দিকে আমরা নতুন চলচ্চিত্রটি শুরু করব। নাম এখনো ঠিক করা হয়নি। ২০১৯ সালের ঈদুল ফিতরে মুক্তি পায় মালেক আফসারি পরিচালিত, শাকিব খানের চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’।

ছবিটি তখন ব্যবসাসফল হয়। কিছুটা বিরতির পর আবার শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন আফসারি। ছবিটি প্রযোজনা করছে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস। অপরাধজগতের এক ডনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়ে ‘পাসওয়ার্ড’ ছবির গল্প। ঘটনাক্রমে পাসওয়ার্ডটি হারিয়ে যায়। সেই হারিয়ে যাওয়া পাসওয়ার্ড খুঁজতে থাকে ডন।

আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যের এ ছবিতে অভিনয় করেন শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান প্রমুখ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেন শাকিব খান ও তাঁর বন্ধু মোহাম্মদ ইকবাল। বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে চলচ্চিত্র শুরু করেন শবনম বুবলী।

শাকিব খানের নায়িকা হয়ে ‘বসগিরি’, ‘শ্যুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘বীর’ এই ১০টি চলচ্চিত্রে কাজ করেন। মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *