নতুন প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনাকে ছড়িয়ে দিতে হবে–এমপি প্রিন্স

পিপ (পাবনা) : পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের সোনার বাংলা গড়তে হলে নতুন প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনাকে ছড়িয়ে দিতে হবে। হাজারো বছরের শ্রেষ্ট বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, গনতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির জীবন ভিত্তিক রচনা, চিত্র প্রদশীণ ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে পাবনা জেলা যুবলীগ প্রমাণ করেছে তারা দেশকে এগিয়ে নিতে কাজ করছে। তিনি আরও বলেন, যুবলীগের এ ধরণের আশাব্যঞ্জক কর্মকান্ড নতুন প্রজন্মের মধ্যে আশা জাগিয়েছে।

তিনি আরও বলেন, পাবনা জেলা যুবলীগ এখন একটি মডেল। সারা দেশে যখন যুবলীগ নিয়ে এত আলোচনা সমালোচনা তখন পাবনা জেলা যুবলীগ দেশের উন্নয়নে মানুষের কল্যাণে কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছে। মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল রোববার পাবনা জেলা পরিষদের রশিদ হলে পাবনা জেলা যুবলীগের উদ্যোগে হাজারো বছরের শ্রেষ্ট বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, গনতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির জীবন ভিত্তিক রচনা, চিত্র প্রদশীণ ও চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল।

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ^াস সনির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিকের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলার বিভিন্ন স্কুল ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী অংশ নেন। গোলাম ফারুক প্রিন্স এমপি এবং জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল বিজয়ীদেও মধ্যে পুরুস্কার বিতরণ করেন।

পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ রনি, ফাহিমুল কবীর শান্ত, আব্দুল্লাহ আল মামুন বাবু, এম এইচ হিমেল প্রমুখসহ যুবলীগ নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *