নতুন বছরে ‘নোলক’ নিয়ে ববি

বিনোদন: চিত্রনায়িকা ববি অভিনীত ও প্রযোজিত ‘বিজলী’ ছবিটি সবশেষ চলতি বছর প্রেক্ষাগৃহে দেখেছেন দর্শকরা। এ ছবির পরই ‘নোলক’ নামে নতুন ছবির কাজ শুরু করেন ববি।

গত পূজায় মুক্তির কথা থাকলেও পরিচালক সমস্যা ও শিডিউল জটিলতায় পিছিয়ে গেছে শাকিব খান-ববি অভিনীত ছবি ‘নোলক’। তবে প্রযোজনা প্রতিষ্ঠান বি-হ্যাপি এন্টারটেইনমেন্ট সূত্রে জানা যায়, আসছে নতুন বছরের শুরুতে শাকিব খান ও ববি অভিনীত ‘নোলক’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ছবিটি প্রথমে রাশেদ রাহা পরিচালনা শুরু করলেও নানা জটিলতা কাটিয়ে ছবির কাজ শেষ করেন ছবির প্রযোজক সাকিব সনেট। তিনি বলেন, এরইমধ্যে ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছে। বলতে গেলে সামান্য কিছু কাজ বাকি আছে। এটা হয়ে গেলেই ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

মূলত নতুন বছরের শুরুতে ছবিটি মুক্তি দিতে চান ছবির প্রযোজক। এদিকে ছবির শুরুতে পরিচালক হিসেবে কাজ করেছেন নির্মাতা রাশেদ রাহা। এরপর অপেশাদারির অভিযোগ এনে তাকে সিনেমা থেকে বাদ দেয়া হয়।

এরপর বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক সমিতিতে পৃথক দুটি অভিযোগপত্র জমা দেন রাশেদ রাহা।

২০১৭ সালের ডিসেম্বর মাস থেকে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে শুরু হয়েছিল ছবিটির কাজ। সেখানেই হয়েছে এর বেশিরভাগ দৃশ্যধারণ। ‘নোলক’-এ শাকিব-ববি ছাড়াও অভিনয় করছেন ওমর সানী, মৌসুমী, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, শহিদুল আলম সাচ্চুসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *