নাইটক্লাবে সেদিন কী ঘটেছিল জানালেন সুজান

বিনোদন: ‘মুম্বাইয়ের একটি নাইট ক্লাবের পার্টি থেকে গ্রেপ্তার করা হয় অভিনেতা হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানকে। এ সময় পালিয়েস বাচেঁন ভারতের জনপ্রিয় র্যাপার বাদশা। সেখান থেকে আরোও আটক করা হয়েছে সুরেশ রায়না, গুরু রনধাওয়া-সহ একঝাঁক তারকাকে। শোনা যায়, সুরেশ রায়না, গুরু রনধাওয়াদের আটক করার পর জামিনে মুক্তি দেওয়া হয় তাঁদের। ওই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়ে যায়।

বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। সোমবার রাতের ওই ঘটনার পর সুজান নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি বক্তব্য প্রকাশ করেন।

যেখানে তিনি জানান, গত রাতে এক বন্ধুর জন্মদিন উপলক্ষে তাঁরা বেশ কয়েকজন বন্ধু একত্র হন সাহারের জে ডব্লিউ ম্যারিয়টের ড্রাগন ফ্লাই ক্লাবে। রাত আড়াইটার দিকে হোটেল কর্তৃপক্ষের কিছু আলোচনার জন্য সেখানে উপস্থিত অতিথিদের আরও ৩ ঘণ্টা অপেক্ষা করতে বলা হয়। যার ফলে ভোর ৬টার দিকে তাঁরা ওই পানশালা ছাড়েন কিন্তু তাঁদের নিয়ে যে খবর ছড়ানো হচ্ছে, তা সত্যি নয়।

পানশালায় তাঁদের আটক করা হয়েছে, পরে ছাড়া হয়েছে বলে সংবাদমাধ্যেমর একাংশের পক্ষ থেকে যে খবর প্রকাশ করা হচ্ছে, তা পুরোপুরি ভুল এবং মিথ্যে বলে দাবি করেন সুজান খান। প্রসঙ্গত, মুম্বাইয়ের ড্রাগন ফ্লাই ক্লাব থেকে সুরেশ রায়না, সুজান খান-সহ ৩৪ জন হাই প্রোফাইল ব্যক্তিকে আটক করা হয় বলে খবর ছড়ায়। যা নিয়ে শুরু হয়ে যায় জোর শোরগোল। ওই খবর প্রকাশ্যে আসতেই এবার প্রকাশ্যে নিজের বক্তব্য আনলেন সুজানা খান। জিনিউজ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *