নাটোরে ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু, আক্রান্ত ১৩১

এফএনএস: নাটোরে গত ২৪ ঘণ্টায় নাটোর সদর হাসপাতালে করোনায় চারজনের মৃত্যু হয়েছে। একইসময় জেলায় গত ২৪ ঘণ্টায় ২৯৪ জনের নমুনা পরীক্ষায় ১৩১ জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৪ দশমিক ৫৫ শতাংশ।

নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার বিষয়টি নিশ্চিত করেছেন। করোনায় মৃতরা হলেন, নাটোর সদরের রহিমুদ্দিনের ছেলে আলিম (৬৩), শহরের চৌকির পাড় এলাকার মৃত ফিরোজ আলীর ছেলে ইমান গাজী (৫৫), লালপুরের মৃত জফর উদ্দিনের স্ত্রী হামিদা (৭০) ও বড়াইগ্রামের বনপাড়া দিয়ার এলাকার আব্বাস উদ্দিনের স্ত্রী আনোয়ারা (৫৮)।

এদিকে এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৩০২ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৬০৭ জন। আর জেলায় করোনায় মৃত্যু হয়েছে ৪৯ জনের। নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। এর আগেরদিন নাটোরে ৭৮ জনের দেহে করোনা শনাক্ত হয়।

এদিন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় একজন ও উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়। তারা দুজনই নাটোরের বাসিন্দা ছিল। উল্লেখ্য, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় নাটোরের আটটি পৌরসভায় ২৩ জুন সকাল ৬টা থেকে ২৯ জুন সন্ধ্যা ৬টা পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *