নামহীন নাটকের মতো আমাদের জীবন: তিন্নি

বিনোদন: দীর্ঘদিন ধরে প্রবাসযাপন করছেন একসময়ে দাপুটে মডেল অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। সম্প্রতি নিজের জীবনের নানান বাঁকবদলের গল্প নিয়ে কথা বললেন ‘জীবন যেখানে যেমন’ নামের অনুষ্ঠানে।

আবারও অভিনয়ে ফেরা প্রসঙ্গে তিন্নি বলেন, ‘অভিনয় জীবনের তো কোনো অবসর হয় না। ভাল কাজ সময়, সুযোগ পেলে অবশ্যই করবো। তবে জীবনের অনেক ভুলের এলোমেলো পথ পেরিয়ে আজ আমার সন্তানদের নিয়ে ভীষণ ভালো আছি। এটাই সবচেয়ে বড় কথা। বৈশ্বিক এই দূর্যোগ কাটিয়ে উঠলে দেশে আসব নিশ্চয়ই। প্রবাস জীবনে একটা দারুণ ব্যাপার ঘটেছে তা হলো পারস্পরিক যোগাযোগটা বেড়েছে খুব।

এখন দেশের বিভিন্ন প্রিয়জনদের খবর নিই। নিয়মিত চঞ্চল, মোশাররফ, অপূর্ব, সজল, আফরান নিশোদের সাথে কথা হয়। এর বাইরে কানাডা ও যুক্তরাাষ্ট্রে থাকা আমাদের ক’জন সহকর্মীদের সাথে প্রতিদিন ভার্চুয়াল আড্ডা দিই। যেমন তমালিকা, অরুনাদি’র সাথে তো প্রায় প্রতিদিন আমাদের আড্ডা জমে। এই করোনাকালে আমাদের সম্পর্কের ভিতগুলো আরো শক্ত করেছে।

নিজের এই বর্ণিল ক্যারিয়ারকে দারুণভাবে ব্যাখ্যা করে বলেন, ‘আসলে আমাদের জীবনটা অনেকটা নামহীন কোনো নাটকের মতো। প্রথমে দারুণভাবে শুরু এরপর কী হবে আর কেউ জানি না। সাসপেন্সে ভরপুর। তারপর আবারও একটা পর্যায়ে এসে নতুনভাবে মোড় নেয়া সেখানেও কিছু রহস্য থেকে যায়। ভাল কিছু স্ক্রিপ্ট পেলে অবশ্যই তাতে কাজ করতে চান বলে জানান তিন্নি।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *