নায়লার ভিডিও বার্তা

বিনোদন: বাংলাদেশের আলোচিত মডেল-অভিনেত্রী নায়লা নাঈম। বরাবরই সাহসী বক্তব্য ও খোলামেলা ভিডিও প্রকাশ করে আলোচনায় থাকেন তিনি। বিজ্ঞাপনচিত্র ও চলচ্চিত্রের আইটেম গানে তাকে দেখা যায়। করোনার এই সংকটকালে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং রাস্তার অনাহার থাকা কুকুর-বিড়ালের জন্য খাবারের ব্যবস্থা করেছেন নায়লা নাঈম।

এসব কাজ করতে গিয়ে স্বাভাবিকভাবে প্রশংসা পাওয়ার কথা কিন্তু তার এই কাজে খুঁত ধরে বেড়াচ্ছেন কেউ কেউ। এমনটাই দাবি করেছেন নায়লা নাঈম। এ নিয়ে নায়লা তার ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন আমরা যারা নিয়মিতভাবে রাস্তার কুকুর/বিড়ালদের খাওয়াই, সেসবের ভিডিও দেখে অনেকেই অনুপ্রাণিত হন, উৎসাহ দেন। এজন্য তাদের অসংখ্য ধন্যবাদ।

তবে আরেক পক্ষ আছে যারা শুধু বাসায় বসে থাকেন আর অঙ্গুলি চালনা করে দোষ ত্রুটি ধরে বেড়ান। সেই অকালকুষ্মা-দের উদ্দেশ্যে আমার এই ক্ষুদেবার্তা। নায়লা নাঈম ভিডিও বার্তায় বলেন, সমালোচনা না করে উৎসাহ দিতে শিখুন।

আপনারাও একদিন সরাসরি স্টপে চলে আসুন। যে ছেলেটা বা মেয়েটা রাস্তায় খাবার দিচ্ছে তার সঙ্গে মিলে খাবারটা দিন। নায়লা নাঈম বেশকিছু পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছেন। এ ছাড়া মিউজিক ভিডিও ও চলচ্চিত্রের আইটেম গানে পারফর্ম করেছেন। ওয়েব সিরিজেও নায়লা নাঈমকে দেখা গিয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *